BIG BREAKING : জনপ্রিয় বলি পরিচালক করণ জোহরের বাড়িতে করোনার থাবা







BIG BREAKING : জনপ্রিয় বলি পরিচালক করণ জোহরের বাড়িতে করোনার থাবা
BIG BREAKING : জনপ্রিয় বলি পরিচালক করণ জোহরের বাড়িতে করোনার থাবা




নিজস্ব সংবাদদাতা, এন্টারটেনমেন্ট ডেস্ক: এবার বলিউডের জনপ্রিয় পরিচালকের বাড়িতেও হানা দিল মারণ ভাইরাস করোনা। এর আগে প্রযোজক বনি কাপুরের বাড়ির পরিচারকের করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে এসেছিল। আর এবার করণ জোহরের বাড়ির দু’জন কর্মীর শরীরে এই রোগের উপসর্গ দেখা দেয়। পরে পরীক্ষা করা হলে রিপোর্টে COVID-19 পজিটিভ ধরা পড়ে। এরপরই পরিচালক সহ পরিবারের অন্যান্য সদস্যরা সকলেই করোনা পরীক্ষা করান। যদিও সকলেরই রিপোর্ট নেগেটিভ এসেছে। তা সত্ত্বেও প্রত্যেকেই ১৪ দিনের জন্য সেলফ আইসোলেশনে থাকবেন বলে জানিয়েছেন করণ। তিনি বলেন, "সমাজের প্রতি আমাদের একটা দায়বদ্ধতা আছে। অন্য মানুষদের সুরক্ষার জন্য আমরা সদা সতর্ক এবং প্রতিজ্ঞাবদ্ধ।"





করণ জোহরের বাড়ির করোনা আক্রান্ত দু’জন কর্মীকে কোয়ারান্টাইনে পাঠানো হয়। টুইটারে পরিচালক নিজেই এ কথা জানান। জানা গিয়েছে, দু’জনকেই প্রথমে বিল্ডিংয়ের একটি আলাদা বিভাগে কোয়ারান্টাইনে রাখা হয়। তারপর খবর দেওয়া হয় বৃহন্মুম্বই পুর নিগমকে । বিএমসি এসে গোটা বিল্ডিং স্যানিটাইজ করে। করোনায় আক্রান্ত দুই কর্মীর চিকিৎসার সমস্ত খরচও তিনিই বহন করবেন বলে জানিয়েছেন পরিচালক। তিনি বলেন  “আমরা প্রত্যেকেই লালারস বা সোয়াব টেস্ট করেছি।  দায়িত্ব নিয়ে বলছি,আমরা সবরকম নিয়ম মেনে চলব।এটা খুব কঠিন সময়, কিন্তু বাড়িতে থেকে সবরকম সাবধানতা অবলম্বন করে আমরা এই যুদ্ধে জয়ী হতে পারব। আশা করি”।





যদিও মুম্বইয়ের বাড়িতে মা হিরু জোহর এবং তাঁর দুই সন্তান যশ এবং রুহির সঙ্গে থাকেন করণ। বয়স্ক মা ও সন্তানদের নিয়ে খানিকটা দুশ্চিন্তাতেই রয়েছেন পরিচালক।








আরোও পড়ুন







এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।





(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন