বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা ৫ হাজার ছাড়াল



বাংলায় করোনা আক্রান্তের সংখ্যা ৫ হাজার ছাড়াল




নিউজ ডেস্ক, কলকাতা : রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা আক্রান্ত ৩১৭ জন। ফলে এই পর্যন্ত আক্রান্তের সংখ্যা মোট ৫১৩০ জন । শনিবারের রাজ্য স্বাস্থ্য দফতরের বুলেটিনে প্রকাশ, বাংলায় নতুন করে ৭ জনের মৃত্যু হয়েছে। ফলে মোট মৃতের সংখ্যা দাঁড়াল ৩০৯ জনে। এর মধ্যে কো মর্বিডিটির কারণে মৃত্যু হয়েছে ৭২ জনের। তবে সক্রিয় আক্রান্তের সংখ্যা ২,৮৫১ জন ।




গত ২৪ ঘন্টায় যে ৭ জনের মৃত্যু হয়েছে, তাদের মধ্যে কলকাতারই ৬ জন। বাকি একজন উত্তর ২৪ পরগনার। আক্রান্তের দিক থেকেও বেশি কলকাতায়। শুধু কলকাতায় নতুন করে আক্রান্তের সংখ্যা ৮০। ফলে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২০৫৩ ।গতকাল এই সংখ্যাটা ছিল ১৯৭৩ জনে । শহরে মৃতের সংখ্যা ছাড়াল ২০০।




এই পর্যন্ত কলকাতায় মোট মৃত্যু হয়েছে ২০২ জন। এর মধ্যে কো মর্বিডিটির কারণে মৃত্যু হয়েছে ৫২ জনের।তবে গত ২৪ ঘণ্টায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৪২ জন। এই পর্যন্ত কলকাতায় 8৭১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাংলায় নতুন করে সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন আরও ১৯৫ জন। এই পর্যন্ত মোট সুস্থ হয়ে উঠেছেন ১৯৭০ জন।





গতকাল শনিবার এই সংখ্যাটা ছিল ১৭৭৫ জনে। যা শতাংশ হিসেবে 36. 87 শতাংশ ছিল। বুলেটিনের তথ্য অনুযায়ী, শুক্রবার থেকে শনিবার সকাল নটা পর্যন্ত ৯৩৪৬ টি টেস্ট হয়েছে ।গতকাল এই সংখ্যাটা ছিল ৯২৮২ টি । এ পর্যন্ত মোট টেস্ট হয়েছে ১লক্ষ ৯৪ হাজার ৩৯৭ জনের ।




গতকাল শনিবার পর্যন্ত এই সংখ্যাটা ছিল ১লক্ষ ৮৫ হাজার ৫১ জনের ।বর্তমানে রাজ্যে সরকারি ও বেসরকারি মিলিয়ে ৪০টি পরীক্ষাগারে পরীক্ষা করা হচ্ছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসা চলছে ২৮৫১ জনের । রাজ্যের মোট 69 টি কোভিড হাসপাতলে 8, 785 টি বেড রয়েছে । আইসিইউ বেড আছে 920 টি। ভেন্টিলেটর রয়েছে 392 টি।






এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source Open




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন