অফিস ঢুকতে দেরি হলেও পড়বে না ‘লালকালি’, আশ্বাস মুখ্যমন্ত্রীর





অফিস ঢুকতে দেরি হলেও পড়বে না ‘লালকালি’, আশ্বাস মুখ্যমন্ত্রীর







 করোনা আবহে রাজ্য সরকারি কর্মীদের স্বস্তি দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বর্তমান পরিস্থিতিতে কোনও সরকারি কর্মী নির্ধারিত সময়ের চেয়ে দেরিতে অফিসে ঢুকলে ‘লালকালি’ পড়বে না। সরকারি কর্মীদের এব্যাপারে আশ্বস্ত করেছেন রাজ্যের প্রশাসনিক প্রধান তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।




করোনা মোকাবিলায় দেশজুড়ে চলছে পঞ্চম দফার লকডাউন। তবে এই পর্যায়ে আনলক. ১ তৎপরতাও শুরু হয়েছে গোটা দেশে। করোনা আতঙ্ক সঙ্গে নিয়েও ধীরে ধীরে ছন্দে ফেরার চেষ্টায় গোটা দেশ। বাংলাতেও সেই তৎপরতা জারি।




কন্টেনমেন্ট জোনগুলিতে বিধি-নিষেধ থাকলেও অন্য এলাকাগুলিতে খুলে গিয়েছে দোকান-বাজার। এই পরিস্থিতিতে ৭০ শতাংশ কর্মী নিয়ে চলছে রাজ্য সরকারি দফতরগুলি। একাধিক বেসরকারি প্রতিষ্ঠানও কম সংখ্যক কর্মী নিয়ে অফিস চালাচ্ছে।




এখনও রাজ্যে পরিবহণ ব্যবস্থা পুরোপুরি সচল হয়নি। পথে দেখা মেলাই ভার বেসরকারি বাসের। এই পরিস্থিতিতে রাজ্য সরকারি কর্মীদের দফতরে পৌঁছতে দেরি হলেও ‘লালকালি’ পড়বে না বলে আশ্বস্ত করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।




এই প্রসঙ্গে তিনি বলেন, ‘এখনও রাস্তায় নেই পর্যাপ্ত বাস, সরকারি অফিসে ঢুকতে দেরি হলে খাতায় পড়বে না লালকালি’। মুখ্যমন্ত্রী আরও বলেন, ‘আপনি আপনার টাইম মতো অফিসে আসুন। তাড়াহুড়ো করবেন না। পথে গাড়ি চলাচল এখনও স্বাভাবিক হয়নি। দেরিতে এলেও সমস্যা নেই। এটা মানবিকতার খাতিরে দেখা হবে। সবকিছু ঠিক হতে একটু সময় লাগবে।’





এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : Googlenews




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন