বিশ্বের সেরা টেনিস তারকার কোচও করোনা আক্রান্ত 



বিশ্বের সেরা টেনিস তারকার কোচও করোনা আক্রান্ত




স্পোর্টস ডেস্ক: বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জোকোভিচের আয়োজন করা প্রীতি টেনিস প্রতিযোগিতা থেকে করোনা সংক্রমণের ঘটনা বাড়ছেই। এ বার মারণ এই ভাইরাসে আক্রান্ত হলেন সংশ্লিষ্ট খেলোয়াড়ের কোচ গোরান ইভানিসেভিচ। যিনি ওই প্রীতি টেনিস প্রতিযোগিতার ডিরেক্টর হিসেবেও কাজ করেছিলেন। আগেই জোকোভিচ-সহ চার খেলোয়াড় সংক্রমিত হয়েছিলেন করোনায়। যাঁরা এই প্রতিযোগিতায় খেলতে গিয়েছিলেন। এ বার সেই তালিকায় যুক্ত হল ইভানিসেভিচের নামও। ২০০১ সালে উইম্বলডনে চ্যাম্পিয়ন হওয়া ক্রোয়েশিয়ার এই প্রাক্তন খেলোয়াড় জানিয়েছেন, গত ১০ দিনে দু’বার পরীক্ষা করিয়েছিলেন তিনি। কিন্তু তখন তাঁর শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি মেলেনি। কিন্তু ফের পরীক্ষা করানোর পরে শুক্রবার জানা যায়, তিনি করোনা সংক্রমিত। 




সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ইভানিসেভিচ জানিয়েছেন, ‍‘‍‘গত কয়েক দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন, তাঁদের সবাইকেই জানাচ্ছি যে, আমি করোনা আক্রান্ত। সবাই তাঁর পরিবার ও প্রিয়জনের সঙ্গে সুরক্ষা বজায় রেখে চলুন।’’





এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।





(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন