২০২১ পশ্চিমবঙ্গে কার রাজত্ব? ভবিষ্যৎবাণী অমিত শাহের





২০২১ পশ্চিমবঙ্গে কার রাজত্ব? ভবিষ্যৎবাণী অমিত শাহের
২০২১ পশ্চিমবঙ্গে কার রাজত্ব? ভবিষ্যৎবাণী অমিত শাহের




নিউজ ডেস্ক : ২০২১ বিধানসভা ভোটে বিজেপি বাংলায় নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়ে সরকার গঠন করবে, দাবি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। পশ্চিমবাংলা কে বিজেপি যে পাখির চোখ করেছে সেটা বহুদিন আগে লোকসভা ভোটের প্রচার দেখেই বোঝা গিয়েছিল। লোকসভা ভোটে বিজেপির কিন্তু ঠিক নিশানায় তির মারতে পেরেছিল। তার জন্যই পশ্চিমবঙ্গে ৪২ টি আসনের মধ্যে ১৮ টি আসন বিজেপির ঝুলিতে গিয়েছিল। কিন্তু তার পর গঙ্গা দিয়ে অনেক জল গড়িয়ে গেছে। কোন সরকার পশ্চিমবঙ্গে সরকার গঠন করবে কেউ জানেনা।





করোনা আতঙ্কে দেশের প্রায় সব রাজ্যই এখন ভুগছে। পশ্চিমবঙ্গ তার ব্যতিক্রম নয়। পশ্চিমবঙ্গে করোনা সংক্রমণ তার ওপর কয়েকদিন আগে ঘটে যাওয়া আমফানের তাণ্ডব পশ্চিমবঙ্গের মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানর্জি কে খুব উদ্বিগ্ন করেছে। তার ওপর কেন্দ্র সরকার এবং রাজ্যের বিরোধী পার্টি সরকারের অক্ষমতা নিয়ে নানা প্রশ্ন তুলেছে। তখন মাননীয়া মুখ্যমন্ত্রী যথেষ্ট বিরক্ত প্রকাশ করে একটি কথা বলেন যে, ‘‘আমি অমিত শাহকে বলেছিলাম, আপনার যদি মনে হয় আমার সরকার পারছে না, আপনি নিজে দায়িত্ব নিন না।’’




সাংবাদিক বৈঠকে অমিত শাহকে এই প্রসঙ্গ নিয়ে প্রশ্ন তুললে তিনি হাসতে হাসতে মমতা বন্দ্যোপাধ্যায় কে একহাত নিয়ে বলেন,‘ আমি তো সরকার চালাতে পারব না। আমি তো সাংসদ। তবে মমতাদির ইচ্ছে খুব শীঘ্রই পূর্ণ হবে। দিদির ইচ্ছে বিজেপি বাংলার সিংহাসনে বসুক। এই সরকারের পরিচালনায় বাংলায় যে অরাজকতা চলছে বাংলার মানুষ এবার পরিবর্তন চায়”। তিনি আরও বলেন, ‘২০২১ বিধানসভা ভোটে বিজেপি বাংলায় নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেয়ে সরকার গঠন করবে’।








এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়ার ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source Open




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন