BREAKING: করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি দিল্লির স্বাস্থ্যমন্ত্রী



BREAKING: করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি দিল্লির স্বাস্থ্যমন্ত্রী




হাসপাতালে ভর্তি করা হলে দিল্লির স্বাস্থ্যমন্ত্রীকে। মঙ্গলবার তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। জ্বর সহ করোনার উপসর্গ রয়েছে তাঁর শরীরে।




এদিন নিজেই ট্যুইটারে সেকথা জানান স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন। তিনি লিখেছেন, তাঁর জ্বর রয়েছে এবং অক্সিজেনের মাত্রা হঠাৎ করে কমে গিয়েছে।




ইতিমধ্যেই তাঁর করোনা টেস্ট করানো হয়েছে। রেজাল্ট এখনও জানা যায়নি। এখন তাঁকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল।




ইতিমধ্যেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ডাকে সর্বদলীয় বৈঠকের ডাক দেওয়া হয়েছিল করোনা বিধ্বস্ত দিল্লির জন্য। সেখানেই দিল্লির সব মানুষের করোনা পরীক্ষা করা হবে, এমন আশ্বাস দিয়েছেন অমিত শাহ।




দিল্লির করোনা পরিস্থিতি পর্যালোচনা ছাড়াও সর্বদলীয় বৈঠকে উত্তরপ্রদেশ, হরিয়াণার একাংশ এই আলোচনায় উঠে এসেছে।




অমিত শাহ আরও জানিয়েছেন, কিছুদিনের মধ্যেই দিল্লিতে করোনা পরীক্ষা প্রত্যেকদিন ১৮ হাজার হবে। রাজনৈতিক বাধা নিষেধ ভেঙে সকলেই চাইছেন করোনা পরীক্ষা বৃদ্ধি হোক।




বর্তমানে করোনা সংক্রমণে মহারাষ্ট্র, তামিলনাডুর পরেই দিল্লির স্থান। এখনও অবধি দিল্লিতে করোনা সংক্রমিত ৪১ হাজারের বেশি। মৃতের সংখ্যা ১৩০০ ছাড়িয়েছে।




আবার লকডাউনের কোনও ভাবনা নেই, গুজব উড়িয়ে সোমবার ঘোষণা করেছেন অরবিন্দ কেজরিওয়াল। অমিত শাহের সর্বদলীয় বৈঠকের কিছুক্ষণের মধ্যেই এমন ঘোষণা করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী





এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : Googlenews




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন