ভরা গ্যালারিতে কাতার ও আফগানিস্তান ম্যাচ খেলতে চান স্টিম্যাচ



ভরা গ্যালারিতে কাতার ও আফগানিস্তান ম্যাচ খেলতে চান স্টিম্যাচ




স্পোর্টস ডেস্ক: আগামী বিশ্বকাপে ভারতের যোগ্যতা অর্জনের আশা শেষ হয়েছে ইতিমধ্যেই। কিন্তু ফিরতি লেগে ঘরের মাঠে কাতার এবং আফগানিস্তান ম্যাচ থেকে ইতিবাচক ফলাফল আশা করছেন ভারতীয় দলের ক্রোট কোচ ইগর স্টিম্যাচ। তাই বলে প্রথম লেগে কাতার ম্যাচের ফলাফলের উপর ভিত্তি করে ঘরের মাঠে তাঁদের হারানোর মতো প্রতিশ্রুতি দেশের ফুটবল অনুরাগীদের দিতে চান না স্টিম্যাচ। তবে ভুবনেশ্বরের মাটিতে আগামী ৮ অক্টোবর কাতারের বিরুদ্ধে ম্যাচটা কখনোই হারতে চায় না দল। এমনটাই জানালেন ক্রোয়েশিয়ান কোচ।




আগামী ৮ অক্টোবর ভুবনেশ্বরে কাতারের পর ১২ নভেম্বর বাংলাদেশের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ খেলবেন সুনীলরা। এরপর ১৭ নভেম্বর কলকাতায় আফগানিস্তানের মুখোমুখি হবে মেন ইন ব্লু। বিশ্বকাপের আশা শেষ হলেও ২০২৩ এশিয়ান কাপে যোগ্যতা নির্ণয়ের দৌড়ে এখনও রয়েছেন সুনীলরা। আর এই ম্যাচগুলি যেহেতু একইসঙ্গে এশিয়ান কাপে যোগ্যতা অর্জনের জন্যও সমান গুরুত্বপূর্ণ তাই সাবধানী স্টিম্যাচ। ‘আমরা কী করতে পারি সে বিষয়ে দৃঢ় বিশ্বাস থাকলে সবকিছু সম্ভব। আমরা কোনওভাবেই ম্যাচ হারার জন্য মাঠে নামব না।তবে এশিয়া চ্যাম্পিয়ন কাতারের বিরুদ্ধে সমর্থকদের জয়ের প্রতিশ্রুতি দেওয়া মানে আত্মঘাতী হওয়া।’ ক্রোয়েশিয়া থেকে পিটিআই’কে জানিয়েছেন স্টিম্যাচ। তিনি আরও বলেন, ‘আমরা একটা নতুন দলের পরিকাঠামো তৈরির প্রক্রিয়া চালাচ্ছি তাই তরুণ ফুটবলারদের কোনওভাবেই চাপে ফেলতে চাই না। ওরা ফুটবলটা উপভোগ করুক এবং আগামীর জন্য অভিজ্ঞতা সঞ্চয় করুক।’ 


পাশাপাশি যা অবস্থা তাতে দর্শশূন্য স্টেডিয়ামেই কাতার এবং আফগানিস্তানের বিরুদ্ধে খেলতে হবে দলকে। এপ্রসঙ্গে উদ্বেগের সুরে স্টিম্যাচ জানিয়েছেন, ‘অক্টোবরের মধ্যে সব ঠিক হয়ে যাক এই আশাই রাখছি। দল ভুবনেশ্বর এবং কলকাতা দু’জায়গাতেই ফুল হাউস গ্যালারির সামনে খেলতে মুখিয়ে রয়েছে।’





এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।





(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন