Mamata Banerjee: আজ কৃষ্ণনগর থেকে লোকসভা নির্বাচনের প্রচার শুরু মমতা বন্দ্যোপাধ্যায়ের

Mamata Banerjee: আজ কৃষ্ণনগর থেকে লোকসভা নির্বাচনের প্রচার শুরু মমতা বন্দ্যোপাধ্যায়ের

এখন বাংলা নিউজ ডেস্ক : লোকসভা নির্বাচনের প্রচার শুরু করে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার তিনি প্রচার শুরু করেন কৃষ্ণনগর থেকে। 

Telegram Channel

Join Now

WhatsApp Group

Join Now

Google News

Follow


  তৃণমূল শীর্ষ নেতৃত্ব রবিবার কৃষ্ণনগরের প্রার্থী মহুয়া মৈত্রের সমর্থনে মুখ্যমন্ত্রী প্রথম জনসভা সফল করলেন। অর্থাৎ আনুষ্ঠানিক ভাবে মমতা তাঁর লোকসভা নির্বাচনের প্রচার শুরু করলেন। ধুবুলিয়ার সভায় ওই লোকসভার অধীন সব নেতাকে উপস্থিত থাকতে দেখা গেছিলো। প্রচুর জনসমাগমের ভিড় ঠেলে এসেছিলেন তৃণমূল কংগ্রেসের প্রধান নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই সভায়। নদিয়া জেলা বিজেপি ছেড়ে তৃণমূলে এসে রানাঘাট লোকসভায় প্রার্থী হওয়া মুকুটমণি অধিকারীকেও এই সভায় উপস্থিত ছিলেন। সভায় আসে জনগণের উদ্যেশে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘১৩ মে চতুর্থ দফায় ভোট হবে কৃষ্ণনগরে। প্রসঙ্গত, কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী মহুয়ার সঙ্গে লড়াই বিজেপি প্রার্থী অমৃতা রায়ের। তাই সবাই ভোট যেন তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্রীকে দেন।


  তার পরেই আগামী সপ্তাহে একটানা প্রচার চালাবেন উত্তরবঙ্গে, এমনটাই তৃণমূল সূত্রে খবর। ৩ এপ্রিল মমতা উত্তরবঙ্গ রওনা হবেন। ৪-৮ এপ্রিল সেখানে থেকেই প্রার্থীদের সমর্থনে প্রচারসভা করবেন তিনি। ১৯ এপ্রিল প্রথম দফায় লোকসভা নির্বাচন হবে। ওই দিনই পশ্চিমবঙ্গের তিন আসন অর্থাৎ, কোচবিহার, জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ার লোকসভায় ভোট। তাই মনে করা হচ্ছে, এই সময়ে তিনি প্রচারসভা করতে পারেন এই লোকসভা এলাকাতেই।


আরোও পড়ুন লক্ষী ভান্ডার এখন অতীত! নারায়ণ ভান্ডার প্রকল্পের মাধ্যমে প্রত্যেককে 2000 করে টাকা দেওয়া হবে


আরোও পড়ুন WB Govt Employees- সরকারি কর্মীদের জন্য জোড়ালো সুখবর ঘোষণা মমতার, আকাশে বাতাসে খুশির বার্তা


আরোও পড়ুন শুধুমাত্র ইন্টারভিউ দিয়ে অক্সিস ব্যাংকে কর্মী নিয়োগ

Mamata Banerjee: আজ কৃষ্ণনগর থেকে লোকসভা নির্বাচনের প্রচার শুরু মমতা বন্দ্যোপাধ্যায়ের | এখন বাংলা - Ekhon Bangla

আশা করি এই পোস্টটি বা " Mamata Banerjee: আজ কৃষ্ণনগর থেকে লোকসভা নির্বাচনের প্রচার শুরু মমতা বন্দ্যোপাধ্যায়ের " এখন বাংলা - Ekhon Bangla থেকে আপনি উপকৃত হবেন। প্রতিদিন সব খবর সবার আগে জানতে এখন বাংলা বা www.ekhonbangla.in ওয়েবসাইট দেখুন অথবা আমাদের Google News এ (Follow Us) ফলো করুন এবং আমাদের Telegram Channel Follow করুন, ধন্যবাদ।

নবীনতর পূর্বতন