মালদায় আজ মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪ জন হাস্পাতালে ভর্তি আরোও ৪ জন পুরুষ





মালদায় আজ মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪ জন হাস্পাতালে ভর্তি আরোও ৪ জন পুরুষ




নিজস্ব সংবাদদাতা, মালদা : মালদায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২ জন ছিল আজ মোট করোনা আক্রান্তের সংখ্যা ৪ এবার চাঁচলে আরোও দুই জনের করোনা রিপোর্ট পজিটিভ। এবার আরোও করোনা ভাইরাস সন্দেহে মালদা মেডিকেল কলেজে চারজন ভর্তি হয়েছে। তাদেরকে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। তাদের চিকিৎসা চলছে। তাই মালদার পরিস্থিতি ভয়ানক হতে চলেছে দিন দিন। পুল টেস্ট চালু হতেই মালদায় করােনা আক্রান্তদের খোঁজ মিলতে শুরু করেছে । আর তার জেরেই গ্রিন থেকে মালদা অরেঞ্জ জোনে এবং ধীরে ধীর রেড জোনে পা রাখছে । 




এদিকে আবার করোনার লক্ষণ পাওয়াই মালদার রথবাড়ি ফাঁড়িতে থাকা পুলিশকর্মীদেরও বর্তমানে ফাঁড়িতেই কোয়ারান্টিনে রাখা হয়েছে। পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, ওই ফাঁড়ির কয়েকজন পুলিশকর্মী ওই শ্রমিকের সেকেন্ডারি সংস্পর্শে এসেছিলেন৷ তাই সতর্কতার জন্য তাঁদের হোম কোয়রান্টিনে থাকতে বলা হয়েছে৷




স্বাস্থ্যকর্তাদের আশঙ্কা , যেভাবে ভিনরাজ্য ও ভিনজেলা থেকে পরিযায়ী শ্রমিকরা মালদায় ফিরে আসছেন এবং প্রশাসনের চোখে ফাঁকি দিয়ে গ্রামে ঘুরে বেড়াচ্ছেন , তাতে আগামী কয়েকদিনে এই সংখ্যাটা অনেটাই বেড়ে যাবে । তবে প্রশ্ন উঠেছে , পুল টেস্ট নিয়ে এক স্বাস্থ্যকর্তার দাবি , পুল টেস্টই র্যাপিড টেস্ট যা নিষিদ্ধ করেছে রাজ্য সরকার তাহলে মালদা মেডিকেলে কীভাবে পুল টেস্ট করা হচ্ছে । মানিকচকের আক্রান্ত পরিযায়ী শ্রমিকের মতাে বাহারালের আক্রান্ত মহিলাকেও চিকিৎসার জন্য পাঠানাে হয়েছে শিলিগুড়িতে । প্রশ্ন উঠেছে এখানেই  বিজেপি সাংসদ খগেন মুর্মু অভিযােগ করেন , মালদায় কোভিড হাসপাতাল খােলা হয়েছে তারপরেও কেন আক্রান্তদের চিকিৎসার জন্য শিলিগুড়িতে পাঠানাে হচ্ছে ? তাহলে কি আমরা ধরে নেব , করােনা নিয়ে আসল তথ্য ধামাচাপা দিতেই রাজ্য সরকার এই পদক্ষেপ নিচ্ছে ? নাকি মালদার কোভিড হাসপাতালের পরিকাঠামাে এখনও গড়ে ওঠেনি । এদিকে এদিন পুরাতন মালদার সারি হাসপাতালে একজনকে ভর্তি করা হয় । ওই ব্যক্তি এদিন সকালে করােনার উপসর্গ নিয়ে ভর্তি হন । তার বাড়ি হবিবপুরের ঋষিপুর পঞ্চায়েতের একটি প্রত্যন্ত গ্রামে । তাঁর শরীরে করােনার উপসর্গ দেখা দেওয়ায় এদিন তাকে সারি হাসপাতালে ভর্তি করা হয় । এদিন থেকে মালদা মেডিকেলে করােনা আইসােলেশন ওয়ার্ড বন্ধ করে দেওয়া হয়েছে । বৃহস্পতিবার থেকে কোভিড হাসপাতালের জন্য একজন সুপার নিয়ােগ করা হচ্ছে । সুপারের দায়িত্ব পাচ্ছেন চিকিৎসক তাপস ঘােষ । 






এখন বাংলা - Ekhon Bangla | খবরে থাকুন সবসময়


এখন বাংলা, বাংলার একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর।


নবীনতর পূর্বতন