গোলাপি বলে কোহলিদের দিন-রাতে বিরাট টেস্ট নিতে চান মিচেল স্টার্ক 





গোলাপি বলে কোহলিদের দিন-রাতে বিরাট টেস্ট নিতে চান মিচেল স্টার্ক
গোলাপি বলে কোহলিদের দিন-রাতে বিরাট টেস্ট নিতে চান মিচেল স্টার্ক




নিজস্ব সংবাদদাতা, স্পোর্টস ডেস্ক: বিশ্বে আগেই চালু হয়েছিল দিন-রাতের টেস্ট ম্যাচ। তবে বিসিসিআই সভাপতি রূপে দায়িত্ব নেওয়ার পর সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রথম পদক্ষেপই ছিল ভারতে পিঙ্ক বলে ঐতিহাসিক দিন-রাতের টেস্ট ম্যাচ চালু করা। টেস্ট ক্রিকেটের প্রতি মানুষের আকর্ষণ ফেরাতে এই পদক্ষেপ গ্রহণ করেন তিনি। ইডেনে ভারত-বাংলাদেশের মধ্যে আয়োজিত গোলাপি বলে ঐতিহাসিক দিন-রাতের টেস্ট ম্যাচ ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল গোটা দেশে। আর এরপরই মহারাজ প্রস্তাব দেন আগামী দিনে প্রত্যেক টেস্ট টুর্নামেন্টে একটি করে দিন-রাতের টেস্ট ম্যাচ চালু করার। আর এবার নিজেদের দেশে ডিসেম্বরে ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজে একটি গোলাপি বলে দিন-রাতের টেস্ট ম্যাচ খেলার ইচ্ছাপ্রকাশ করলেন অজি তারকা ফাস্ট বোলার মিচেল স্টার্ক। উল্লেখ্য এই বিষয়ে আগেই পরিকল্পনা করেছিল ক্রিকেট অস্ট্রেলিয়া। ভারতীয় অধিনায়ক বিরাট কোহালি জানিয়ে দিয়েছিলেন, তিনিও তৈরি। আর এবার গোলাপি বলে ভারতীয় ব্যাটসম্যানদের বল করতে মুখিয়ে রয়েছেন মিচেল স্টার্ক। সব ঠিকঠাক থাকলে,চলতি বছরেই অস্ট্রেলিয়া সফরে বিরাট কোহালিদের গোলাপি বলে পরীক্ষা নিতে পারেন স্টার্ক। কারণ এখনও পর্যন্ত দিন-রাতের সবকটি টেস্ট ম্যাচই জিতেছে অস্ট্রেলিয়া।





মঙ্গলবার ভিডিয়ো কলের মাধ্যমে এক ক্রিকেট ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে স্টার্ক বলেন, ‘‘ভারতের বিরুদ্ধে দিন-রাতের টেস্ট খেলার পরিকল্পনা সত্যিই ভাল। বড় দলের বিরুদ্ধে টেস্ট খেলতে বরাবরই উপভোগ করি। আশা করি, সমর্থকেরাও এই টেস্টের জন্য অপেক্ষা করে থাকবেন।’’ এই বাঁ হাতি পেসার আরও বলেছেন, ‘‘গোলাপি বলে বোলিংটা বেশ উপভোগ করি। আর ভারতের বিরুদ্ধে আরও ভাল করার চেষ্টা তো করবই।’’ 


যদিও অস্ট্রেলিয়ায় দিন-রাতের টেস্ট ম্যাচের ব্যাপারে এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। তবে ভারতের অস্ট্রেলিয়া সফরে একটি দিন-রাতের টেস্ট হবে বলেও আশ্বাস বাণী   শোনা গিয়েছে।









এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।





(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন