মালদায় নতুন করে পজিটিভ আরও ১০, সংক্রমণের সংখ্যা বেড়ে ১৫০



মালদায় নতুন করে পজিটিভ আরও ১০, সংক্রমণের সংখ্যা বেড়ে ১৫০




অমিয় ঘোষ,মালদা :- চতুর্থ পর্যায়ে লকডাউন শেষ পর্যায়ে এসে পৌঁছেছে। কিন্তু করোনা সংক্রমণের সংখ্যা ক্রমশ বেড়ে চলায় দুশ্চিন্তায় ফেলেছে সকল মালদাবাসীকে। মালদা মেডিকেল কলেজের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করোনায় আক্রান্ত হয়েছেন ১০জন। নতুন আক্রান্তদের মধ্যে তিনজন ইংরেজবাজারের বাসিন্দা। এছাড়া মানিকচকের দু’জন এবং চাঁচল-১ নম্বর ব্লকের, রতুয়া, লালবাথানি, কালিয়াচক-১ নম্বর ব্লক ও গাজোল থেকে একজন করে আক্রান্ত। জেলায় করোনায় সংক্রামিতের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৫০। 




কাল রাত ১১টা পর্যন্ত মালদা মেডিকেল কলেজে ১,২৭৮টি নমুনার পরীক্ষায় ৪০ জনের রিপোর্ট ‘পজিটিভ’ পাওয়া যায়। এদের মধ্যে ১০টি রিপোর্ট মালদা জেলার বাকি ৩০টি উত্তর দিনাজপুর জেলার। এখন পর্যন্ত আরও ৩৮৫টি নমুনার পরীক্ষা পর্ব শেষ হয় নি। নতুন করে করোনা আক্রান্ত ব্যক্তিদের স্বাস্থ্যবিধি মেনে যথাযথ চিকিৎসার প্রক্রিয়া শুরু হয়েছে৷ 




মালদা মেডিকেল সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার মালদা মেডিকেল কলেজের ৪৯১টি জেলার লালারসের নমুনা আসে। সঙ্গে আসে আরও উত্তর দিনাজপুর থেকে ৪৭টি এবং দক্ষিণ দিনাজপুর থেকে ১০৫টি নমুনাও জমা হয়। এদিন পরীক্ষাগারে তিন হাজারেরও বেশি নমুনার ‘ব্যাকলগ’ থেকে গেছে। যা গতকালের তুলনায় অনেকটা কম। মালদা মেডিকেল কলেজে এখন পর্যন্ত ১৩,৬৬৪টি লালারসের নমুনা পরীক্ষা করা হয়েছে৷






এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।





(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন