করোনা সংক্রমিত এলাকায় সহাস্য পৌঁছালেন উত্তরের ধ্বনি

করোনা সংক্রমিত এলাকায় সহাস্য পৌঁছালেন উত্তরের ধ্বনি

অমিয় ঘোষ,মালদা:- আমরা মালদা জেলার মানিকচকের নারিদীরা গ্রামের নাম কম বেশি সকলে জানি ।এই গ্রামেই এক শ্রমিকের শরীরে মালদা জেলায় প্রথম করোনার পজেটিভ পাওয়া যায়। কিছু দিন পর আবার ওই গ্রামে একজনের পজেটিভ পাওয়া যায়।এর পর গ্রামটিকে  পুরোপুরি করেন্টাইন করে দেন প্রসানন।কিন্তু সেই গ্রামের প্রায় সকল মানুষের ঘরে খাওয়ার সমস্যা দেখা দেয়। এই দুরবস্থা দেখে আজ উত্তরের ধ্বনি গ্রুপ পৌঁছিয়ে গিয়েছিল মালদা জেলার মানিকচক বিধানসভার করোনা সংক্রমিত এলাকা নারীদিরা গ্রামে । সেখানকার গ্রামবাসীর হাতে খাদ্য সামগ্রী তুলে দেয়  গ্রুপের সদস্যরা।
ওই গ্রামের পশু চিকিৎসক কালিপদ ঘোষ বলেন, গ্রামের অধিকাংশ মানুষ করোনা ভাইরাসের প্রকোপে অর্থনৈতিক অভাবে ভুকছেন।ধন্যবাদ জানাই উত্তরের গ্রূপের সকল সদস্যদের এই দুঃসময় তারা মানুষদের পাশে দাঁড়িয়েছেন।
নারিদীরা গৌরীপুরের একজন কর্মরত সিভিক ভলান্টিয়ার বলেন, "প্রশাসন গ্রামের মানুষদের করোনা ভাইরাসের প্রকোপ থেকে রক্ষা করার উদ্দেশ্যে সিদ্ধান্ত নিয়েছে। এই দুভিক্ষের মধ্যে মানবিকতার পরিচয় দিয়েছেন উত্তরের ধ্বনি।"
উত্তরের ধ্বনি গ্রূপের এক সদস্য বিদ্যুৎ রঞ্জন জানান, আমরা এই গ্রামের এক জনের মুখ থেকে তাদের সমস্য কথা শুনি এবং তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করি।আমরা উত্তর বঙ্গের মানুষদের পাশে থাকি ।


এখন বাংলা - Ekhon Bangla | খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন