পাতাল লোকে মুগ্ধ বিরাট, স্বামীর সঙ্গে ক্রিকেটে ব্যস্ত অনুষ্কা 

পাতাল লোকে মুগ্ধ বিরাট, স্বামীর সঙ্গে ক্রিকেটে ব্যস্ত অনুষ্কা

নিজস্ব সংবাদদাতা : ক্রিকেটের হাজার ব্যস্ততাতেও তিনি স্ত্রীর ছবি দেখার সময় বের করে নেন। আর এখন তো অফুরন্ত অবসর। স্ত্রীর অভিনয় বরাবরই পছন্দ তাঁর। তবে প্রযোজক হিসেবেও এবার স্বামী তথা ভারত অধিনায়ক বিরাট কোহলির মন কেড়েছেন অনুষ্কা শর্মা।  ডিজিটাল প্ল্যাটফর্মের পর্দায়  ‘পাতাল লোক’ দেখতে চোখ রেখেছিলেন কোহলি। ওয়েব সিরিজ শেষ হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় স্ত্রীর প্রশংসা না করে পারেননি। ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে তিনি লেখেন “একটু আগেই পুরো সিরিজটা শেষ করলাম। চিত্রনাট্য থেকে অভিনয় সবকিছুই অনবদ্য। যাকে বলে মাস্টার পিস। আপনাদের দেখালাম কী ভাবে আমি ওয়েব সিরিজটা দেখেছি। এবার মানুষ কতটা ভালবাসে, সেটাই দেখার। এমন একটা শো সুন্দরভাবে প্রযোজনা করেছ যে আমি তোমার জন্য গর্বিত অনুষ্কা।” 

প্রযোজক হিসেবে অনুষ্কার ডিজিটাল ডেবিউ। তাই ১৪ মে আমাজন প্রাইমে ওয়েব সিরিজটি মুক্তির কয়েক মিনিটের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফেলেছেন উচ্ছ্বসিত প্রযোজক-অভিনেত্রী। অন্দর মহলে এক জায়েন্ট স্ক্রিনের সামনে রিমোট হাতে অভিনেত্রীর ছবি দেখে নেটিজেনরাও তড়িঘড়ি আমাজন প্রাইম খুলে বসেন। আর প্রতিক্রিয়া? নেটদুনিয়াই পুরো ছবিটা পরিষ্কার করে দিয়েছে। পোস্টের বন্যা বয়ে গিয়েছে। 

অন্যদিকে লকডাউনে বাড়িতে   টিম ইন্ডিয়ার অধিনায়কের সামনে বল করছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে বিরাট ও অনুষ্কা শর্মার ক্রিকেট খেলার সেই ভিডিয়ো। সোশ্যাল মিডিয়ায় উঠে আসা ভিডিয়োর প্রথমদিকে অনুষ্কা শর্মাকে ব্যাট হাতে দেখা যাচ্ছে। আর বিরাট কোহলি করছেন বল। ভিডিয়োর পরবর্তী দিকে আবার অনুষ্কাকে বল হাতে এবং বিরাটকে ব্যাট করতে দেখা গিয়েছে। তাঁদের সঙ্গে আরও এক ব্যক্তিকে ফিল্ডিং করতেও দেখা গেল। তবে তিনি কে সেটা অবশ্য স্পষ্ট নয়।


এখন বাংলা - Ekhon Bangla | খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন