শ্যুটিং এর ড্রেস ও মেকআপ নো-মিস , বাড়িতে কোন পোশাক পছন্দ জুহির ?  

শ্যুটিং এর ড্রেস ও মেকআপ নো-মিস , বাড়িতে কোন পোশাক পছন্দ জুহির ?

নিজস্ব সংবাদদাতা : লকডাউনে অন্যান্যদের মতো গৃহবন্দি সেলেবরাও। এই সময়ে বাড়িতে বসে নিজের পছন্দ মতো সখ পূরণ করছেন তারকারা। কেউ নাচছেন, কেউ গাইছেন, কেউ ছবি আঁকছেন আবার কেউ রান্না করা বা বাগান পরিচর্যা করছেন। তবে এই সময় শুটিং ও মেকআপকে মিস করছেন অনেকেই । কিন্তু নিজেকে ঘরোয়া সাজেই স্বাচ্ছন্দ্য বোধ করছেন অভিনেত্রী জুহি চাওলা। লকডাউনের মধ্যে এখন বাড়িতেই রয়েছেন জুহি । পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন । কিন্তু, ভালো পোশাক ও মেকআপকে একেবারেই মিস করছেন না বলে জানিয়েছেন তিনি । এখন পাজামাতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করছেন । সম্প্রতি বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন । যেখানে তাঁর পরনে রয়েছে পিঙ্ক সালোওয়াড় । সম্ভবত কোনও ছবির শুটিংয়ের সময় তোলা হয় ছবিগুলি । ছবির ক্যাপশনে তিনি লেখেন, "আমি এখন ভালো পোশাক ও মেকআপকে একেবারেই মিস করছি না...পাজামা ও চুলে তেল মেখেই আনন্দ পাচ্ছি ।"

পোশাক বা মেকআপ কোনওটাকে মিস না করলেও শুটিংয়ের সময়কার মুহূর্তগুলোকে মিস করছেন জুহি । ক্যাপশনে তিনি আরও লেখেন, "কিন্তু, শুটিংয়ের সময়কার ক্যামেরার পিছনের মুহূর্তগুলোকে খুবই মিস করছি ।" লকডাউনের মধ্যে বাড়িতে গাছপালাও লাগিয়েছেন জুহি । সারা বছর কাজের চাপে সময় পান না । তাই এই অফুরন্ত সময়ের মধ্যে এখন যেটা মন চাইছে সেটাই করছেন । বাগানে মেথি, টম্যাটো সহ বেশ কিছু গাছ লাগান তিনি। উল্লেখ্য ঋষি কাপুরের শেষ ছবি 'শর্মাজি নমকিন'-এ অভিনয় করেছিলেন জুহি । এ বছরের ফেব্রুয়ারিতেই শেষ হয় ছবির শুটিং । সব ঠিক থাকলে ২০২১-এ মুক্তি পাবে ছবিটি ।


এখন বাংলা - Ekhon Bangla | খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন