গা ঢাকা দিয়ে রাজধানীতেই নাশকতার ছক কষছে ৪-৫ জন জঙ্গি! দিল্লিতে জারি হাই অ্যালার্ট



গা ঢাকা দিয়ে রাজধানীতেই নাশকতার ছক কষছে ৪-৫ জন জঙ্গি! দিল্লিতে জারি হাই অ্যালার্ট




 নিউজ ডেস্ক: করোনা (Coronavirus) পরিস্থিতি বিশেষ ভাল নয় দিল্লির। তা নিয়ে যথেষ্ট চিন্তায় প্রায় সকলেই। তারই মাঝে আবার নতুন উদ্বেগ। শোনা যাচ্ছে রাজধানীতে গা ঢাকা দিয়েছে চার-পাঁচজন জঙ্গি। তার ফলে যে কোনও মুহূর্তে দিল্লিতে (Delhi) বড়সড় নাশকতার আশঙ্কা করা হচ্ছে। তবে নাশকতা এড়াতে সতর্ক প্রশাসন। বাড়ানো হয়েছে নিরাপত্তাও।




কোনও এক সূত্র মারফত গোয়েন্দারা জানতে পেরেছেন, চার-পাঁচজন জঙ্গি (Terrorist) দিল্লিতে এসে কোনও গোপন ডেরায় আশ্রয় নিয়েছে। এছাড়াও একটি লরিতে চড়ে জম্মু-কাশ্মীর থেকে আরও জঙ্গি দিল্লিতে আসছে। তাদের লক্ষ্য রাজধানীতে নাশকতা ঘটানো। এ খবর পাওয়ামাত্রই রাতের ঘুম ছুটেছে গোয়েন্দাদের। দিল্লির সমস্ত ডিসিপি, স্পেশ্যাল সেল ক্রাইম ব্রাঞ্চ, স্পেশাল ব্রাঞ্চ-সহ দিল্লি পুলিশের অন্যান্য ইউনিটগুলিকে সতর্ক করা হয়েছে৷ চলছে রাজধানীকে নিরাপত্তার চাদরে মুড়ে ফেলার কাজ।




ইতিমধ্যেই গোটা রাজধানীতে কার্যত দুর্গে পরিণত করা হয়েছে। শহরের সমস্ত গেস্ট হাউস, হোটেলগুলির রেজিস্ট্রার ভালভাবে পরীক্ষা করে দেখা হয়েছে। অতিরিক্ত পরিমাণ নিরাপত্তারক্ষীরও বন্দোবস্ত করা হয়েছে। তাছাড়া রেলস্টেশন, বাস স্ট্যান্ড, রাজ্যের সীমান্ত এলাকাগুলিতেও হাই অ্যালার্ট জারি হয়েছে৷ হরিয়ানা-উত্তরপ্রদেশ সীমানা এলাকায় তল্লাশি শুরু হয়েছে। একাধিক গুরুত্বপূর্ণ এলাকায় চলছে নাকা তল্লাশি। প্রতিটি গাড়িতে তল্লাশি চালানো হচ্ছে। বিশেষত কাশ্মীরের রেজিস্ট্রেশন করার গাড়ির উপর বেশি নজরদারি চালানো হচ্ছে।




এছাড়াও গুরুত্বপূর্ণ জায়গাগুলিতে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে করোনার জেরে হাসপাতালগুলিতে অতিরিক্ত মানুষের ভিড়। তাই জঙ্গিদের হাসপাতালগুলিকেও টার্গেট করার আশঙ্কা এড়ানো যাচ্ছে না। সে কারণে হাসপাতাল চত্বরেও নিশ্ছিদ্র নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে। উল্লেখ্য, গত বছরের অক্টোবরেও সন্ত্রাসবাদী হামলার আশঙ্কা করা হয়েছিল। তবে সেবারও অতিরিক্ত নিরাপত্তাকে হাতিয়ার করেই সন্ত্রাসের ছক বানচাল করা সম্ভব হয়েছিল।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : Googlenews




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন