বেলা ১১টায় ফের মন কি বাত মোদীর, নজরে করোনা পরিস্থিতি





বেলা ১১টায় ফের মন কি বাত মোদীর, নজরে করোনা পরিস্থিতি







 নিউজ ডেস্ক : রবিবার ২৮শে জুন নিজের রেডিও অনুষ্ঠান মন কি বাতে জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন বেলা এগারোটায় মন কি বাত অনুষ্ঠানে বক্তব্য রাখবেন মোদী। এটি তাঁর ৬৬তম মন কি বাত অনুষ্ঠান।




এই অনুষ্ঠান নিয়ে ট্যুইট করেছিলেন প্রধানমন্ত্রী। লিখেছিলেন সকাল এগারোটায় রেডিও চালিয়ে মন কি বাত। চোদ্দই জুন মন কি বাতের আগের অনুষ্ঠানে সাধারণ মানুষের কাছ থেকে আইডিয়া চেয়েছিলেন মোদী।২৮শে জুন কি বিষয়ে কথা বলবেন, মানুষ কি জানতে চাইচেন ও শুনতে চাইছেন, তার হদিশ পেতেই এই আবেদন করেছিলেন তিনি।




এরপর একটি ট্যুইটও করেন। তিনি লেখেন এখনও দুই সপ্তাহ বাকি। নতুন নতুন আইডিয়াতে ভরে উঠুক আপনাদের বার্তা। নিশ্চয়ই অনেক কিছু বলার আছে আপনাদের। আসুন সেগুলি শুনি।




পরে প্রধানমন্ত্রী জানান, প্রচুর মানুষ তাঁদের কথা বলছেন। মন কি বাতে সে সবই তুলে ধরার কথা জানিয়েছিলেন মোদী। নমো অ্যাপ, মাইগভ অ্যাপ ও অন্যান্য সরকারি ফোরামে সেই বার্তা আসছে সমানে।




২৮শে জুনের মন কি বাতে করোনা পরিস্থিতি নিয়ে কথা বলতে পারেন প্রধানমন্ত্রী। কীভাবে দেশ লড়ছে, সরকারের অবস্থান কি ও এখন দেশ কোন পরিস্থিতিতে দাঁড়িয়ে রয়েছে, তা নিয়ে বক্তব্য রাখতে পারেন মোদী। করোনার সঙ্গে লড়াইয়ের পরবর্তী কর্মসূচি কি, তারও দিক নির্দেশিকা দিতে পারেন তিনি। শেষ মন কি বাত অনুষ্ঠান হয়েছিল ৩১শে মে।




এর আগে মোদী জানান, করোনা পরিস্থিতির বিচারে সুবিধাজনক অবস্থায় রয়েছে ভারত। অন্যান্য দেশের তুলনায় ভারতের অবস্থা ভালো। তবে যারা করোনার বিরুদ্ধে লড়ছেন, সেই স্বাস্থ্যকর্মীদের জন্য আমাদের আরোও সতর্ক হতে হবে। তাঁদের অবদানকে বিফলে যেতে দেওয়া যাবে না। শনিবার এমনই মন্তব্য করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন তিনি বলেন করোনার উদ্দেশ্যে লড়াই এখনই বন্ধ হওয়ার না। এর আগে, তিনি দেশবাসীকে কাজে বেরোতে বলে মাস্ক ও দো গজ দূরি মেনে চলতে বলেন।




এর আগের মন কি বাতে লকডাউন থেকে সরে দেশ আনলক করার দিকে একধাপ এগোনোর কথা জানান মোদী। লকডাউন ৫.০-র নিয়ম কানুন ও শিথিলতা নিয়ে কথা বলেন প্রধানমন্ত্রী। অল ইন্ডিয়া রেডিও, দুরদর্শন, নমো অ্যাপে এই অনুষ্ঠান সম্প্রচার করা হবে। এরপর বিভিন্ন আঞ্চলিক ভাষায় এটি সম্প্রচার করা হবে, হিন্দির অনুষ্ঠানে পরে।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : Open




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন