দেশে কবে শুরু ফুটবল? জানাল ফেডারেশন



দেশে কবে শুরু ফুটবল? জানাল ফেডারেশন




স্পোর্টস ডেস্ক:  করোনা পরিস্থিতি সামলে ২০২০ সালের ১ আগস্ট থেকে নতুন ফুটবল মরশুম শুরু হতে চলেছে। জানাল এআইএফএফ। কোভিড-১৯ ভাইরাসের কারণে দেশে মার্চ মাস থেকে ফুটবল বন্ধ। ভাইরাস থাবায় ফাঁকা মাঠে আইএসএল ফাইনাল করানো হয়েছিল। অন্যদিকে আই লিগের একাধিক ম্যাচ করোনা আবহে আয়োজন সম্ভব না হওয়ায় ম্যাচগুলি বাতিল করে দিয়ে লিগ টপার মোহনবাগানকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। 




মঙ্গলবার ভারতীয় ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে এই নিয়ে বিস্তারিতি জানানো হয়েছে। ২০২০ সালের ১ আগস্ট থেকে ২০২১ সালের ৩১ মে পর্যন্ত ফুটবল মরসুম হবে।




আসন্ন ফুটবল মরসুমের জন্যে ২০২০ সালের ১ আগস্ট থেকে ২০২০ সালের ২০ অক্টোবর পর্যন্ত পুরুষ ও মহিলা ফুটবলারদের প্রথম রেজিট্রেশন করানো যাবে। এরপর ২০২১ সালের ১ জানুয়ারি থেকে ২০২১ সালের ৩১ জানুয়ারি পর্যন্ত দ্বিতীয় রেজিস্ট্রেশনের সময়সীমা। উঠতি ফুটবলারদের ২০২০ সালের ১ আগস্ট থেকে ২০২১ সালের ৩১ মে পর্যন্ত রেজিস্ট্রেশন করানো যাবে।







এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।ক্স। 


নবীনতর পূর্বতন