স্মিথ-ওয়ার্নার ফিরেছে!  অস্ট্রেলিয়া সফরে কঠিন পরীক্ষা বিরাটদের, সতর্ক করলেন দ্রাবিড় 



স্মিথ-ওয়ার্নার ফিরেছে!  অস্ট্রেলিয়া সফরে কঠিন পরীক্ষা বিরাটদের, সতর্ক করলেন দ্রাবিড়




স্পোর্টস ডেস্ক: বছরের শেষে ডনের দেশে চার টেস্টের সিরিজ খেলতে যাবে টিম ইন্ডিয়া। শেষ অস্ট্রেলিয়া সফরে গিয়ে টেস্ট সিরিজ জিতে ফিরেছিল টিম ইন্ডিয়া। অস্ট্রেলিয়ার মাটিতে প্রথম এশিয়ার কোনও দেশ গিয়ে টেস্ট সিরিজ জিতে ফেরার নজির গড়েছে কোহলির দল। তবে এবার কিন্তু কাজটা মোটেই সহজ হবে না! তাই আগে থেকেই সতর্ক করে দিচ্ছেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড়। কারণ এবার অস্ট্রেলিয়া দলে ফিরছেন স্টিভ স্মিথ এবং ডেভিড ওয়ার্নার। তাই কিছুটা হলেও কঠিন চ্যালেঞ্জ টিম ইন্ডিয়ার সামনে-এমনটাই মনে করেন ভারতীয় ক্রিকেটের 'দ্য ওয়াল'।





স্মিথ-ওয়ার্নারহীন অস্ট্রেলিয়াকে হারিয়ে ২০১৮-১৯ সালে টেস্ট সিরিজ জেতে টিম ইন্ডিয়া। এবার কেমন হবে টেস্ট সিরিজ সেই নিয়ে আলোচনায় রাহুল দ্রাবিড় বলেন, " ওয়ার্নার এবং স্মিথকে না পাওয়া বিরাট ধাক্কা ছিল অস্ট্রেলিয়ার কাছে। ওরা দুজনেই অস্ট্রেলিয়ার সেরা ব্যাটসম্যান। অস্ট্রেলিয়ার বেশিরভাগ রান তোলে ওই দুজনেই।" সঙ্গে  দ্রাবিড় যোগ করেন, " আমরা দেখেছি্ অ্যাসেজ সিরিজে স্মিথের প্রভাব। যদিও ওয়ার্নার অফ ফর্মে ছিল তবু! সেই সঙ্গে লাবুশানেও স্মিথের সঙ্গে দারুন ফর্মে ছিলেন। তবে এবার দুজনেই (স্মিথ ও ওয়ার্নার) দলে থাকবে, ফলে তার তো একটা বড় প্রভাব পড়বে দলে। আর তার ফলে ভারতীয় দলের কাছে এবার আরও কঠিন এবং বড় চ্যালেঞ্জ সামনে রয়েছে।"




দ্রাবিড়ের মতে, শেষ বার অস্ট্রেলিয়া ভারতের বিরুদ্ধে ব্যাটিং বিপর্যয় দেখা দেয় বার বার। ফলে ওদের বোলাররা পর্যাপ্ত বিশ্রাম পায়নি। এবার তো স্মিথ ওয়ার্নার চলে আসায় তেমনটা হবে না। আশা করছি বছরের শেষে সেরা দুই দলের সিরিজের দিকে তাকিয়ে রয়েছে ক্রিকেট বিশ্ব।










এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়ার ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।





(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন