অনুষ্কার শুভেচ্ছা প্রোটিয়া তারকা ক্রিকেটারের স্ত্রীকে ! 

অনুষ্কার শুভেচ্ছা প্রোটিয়া তারকা ক্রিকেটারের স্ত্রীকে !

নিউজ ডেস্ক : তৃতীয় বারের জন্য বাবা হতে চলেছেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক তথা কিংবদন্তি এবি ডিভিলিয়ার্স। ক্রিকেটার ও তাঁর স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী তথা বলিউড দিভা অনুষ্কা শর্মা। অভিনন্দন জানিয়েছেন অন্যান্য নেটিজেনরা। গর্ভবতী এবি ডিভিলিয়ার্সের স্ত্রী সে খবর ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করেছেন ক্রিকেটারের স্ত্রী ড্যানিয়েলে ডিভিলিয়ার্স। লিখেছেন, এবার তাঁদের সংসারে কন্যা সন্তান আসতে চলেছে। সেই খবরে উচ্ছ্বসিত হয়েছেন নেটিজেনরা। শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে ড্যানিয়েলের সোশ্যাল মিডিয়া ইনবক্স।

এবি ডিভিলিয়ার্স ও তাঁর স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী তথা বলিউড দিভা অনুষ্কা শর্মা। আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে একসঙ্গে খেলার সুবাদে এবি ও বিরাটের বন্ধুত্ব ঘনিষ্ট। পারিবারিক দিক থেকেও তাঁদের সম্পর্ক খুব নিবিড়। এবি-র স্ত্রী ড্যানিয়েলের সঙ্গে বিরাটের স্ত্রী অনুষ্কার বন্ধুত্ব সেই সূত্রেই। সেই সম্পর্কের জায়গা থেকেই দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক ও তাঁর স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড দিভা।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন