CYCLONE ALERT: ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, পশ্চিমবাংলা, উড়িষ্যা এবং অন্ধ্র প্রদেশ উপকূলে আছড়ে পড়ার সম্ভাবনা

CYCLONE ALERT: ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, পশ্চিমবাংলা, উড়িষ্যা এবং অন্ধ্র প্রদেশ উপকূলে আছড়ে পড়ার সম্ভাবনা


এখন বাংলা নিউজ ডেস্ক : পশ্চিমবাংলা উড়িষ্যা অন্ধপ্রদেশের দিকে মারাত্মক ঘূর্ণিঝড়। আগামী 48 ঘন্টার মধ্যে বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় তৈরি হবে বলে আবহাওয়া দপ্তর জানিয়েছে।


দক্ষিণ আন্দামান এবং দক্ষিণপূর্ব বঙ্গোপসাগরের যে নিম্নচাপ তৈরি হয়েছিল, সেটি যে শক্তি বাড়িয়ে গভীর নিম্নচাপে পরিণত হবে, তা আগেই জানিয়েছিলেন আবহবিদেরা।


শুক্রবার তাঁরা বলেছেন, ওই নিম্নচাপই আরও জলীয় বাষ্প সংগ্রহ করে শক্তি বাড়িয়ে আগামী ৮ মে ঘূর্ণিঝড়ে পরিণত হতে পারে। এই ঘূর্ণিঝড় বাংলায় কতটা প্রভাব ফেলবে বা আদৌ প্রভাব ফেলবে কি না, তা স্পষ্ট জানায়নি মৌসম ভবন। যদিও আবহাওয়ার পূর্বাভাসে আগামী মঙ্গল, বুধ এবং বৃহস্পতিবার ওড়িশা উপকূল এবং দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টি হতে পারে বলে সতর্ক করা হয়েছে।


মৌসম ভবন বলেছে, ঘূর্ণিঝড়ের গতিপ্রকৃতি নিয়ে এখনই কিছু বলা ঠিক হবে না। কারণ এখনও অনেক দেরি আছে। তবে তারা ওই নিম্নচাপের উপর নজর রাখছে। যদিও বেসরকারি কয়েকটি সূত্র দাবি করেছে, আগামী ১০ তারিখ নাগাদ বঙ্গোপসাগরে তৈরি হওয়া ঘূর্ণিঝড় উপকূলে আছড়ে পড়তে পারে।


আরোও পড়ুন ৮ টাকা করে বিনিয়োগে মিলবে ১৭ লক্ষ টাকা! গ্রাহকদের জন্য দারুণ স্কিম LIC-র

আরোও পড়ুন প্রতি মাসে ৪৪ হাজার টাকা আয় করতে চাইলে, স্ত্রীর নামে খুলুল এই অ্যাকাউন্ট

CYCLONE ALERT: ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, পশ্চিমবাংলা, উড়িষ্যা এবং অন্ধ্র প্রদেশ উপকূলে আছড়ে পড়ার সম্ভাবনা | এখন বাংলা - Ekhon Bangla

আশা করি এই পোস্টটি বা " CYCLONE ALERT: ধেয়ে আসছে ঘূর্ণিঝড়, পশ্চিমবাংলা, উড়িষ্যা এবং অন্ধ্র প্রদেশ উপকূলে আছড়ে পড়ার সম্ভাবনা " এখন বাংলা - Ekhon Bangla থেকে আপনি উপকৃত হবেন। প্রতিদিন সব খবর সবার আগে জানতে এখন বাংলা বা www.ekhonbangla.in ওয়েবসাইট দেখুন অথবা আমাদের ফেসবুক পেজটি ( এখন বাংলা ) ফলো করুন, ধন্যবাদ।

নবীনতর পূর্বতন