৮ টাকা করে বিনিয়োগে মিলবে ১৭ লক্ষ টাকা! গ্রাহকদের জন্য দারুণ স্কিম LIC-র

৮ টাকা করে বিনিয়োগে মিলবে ১৭ লক্ষ টাকা! গ্রাহকদের জন্য দারুণ স্কিম LIC-র


এখন বাংলা নিউজ ডেস্ক : দেশের বিশ্বাসযোগ্য বিমা সংস্থা বলতেই সবার আগে মাথায় আসে এলআইসি-র (LIC) নাম। এবার খুশির খবর নিয়ে হাজির এলআইসি। গ্রাহকদের কথা ভেবেই আকর্ষণীয় স্কিম নিয়ে হাজির হয়েছে এলআইসি (LIC)। এই স্কিমে আপনি প্রতিদিন ৮ টাকা করে জমা দিয়ে ১৭ লাখ পর্যন্ত রিটার্ন পেতে পারেন।


শেয়ার বাজারের ওঠানামার সাথে এই স্কিমের কোনও সম্পর্ক নেই। শেয়ারের উত্থান, পতনের সাথে এর কোনও সম্পর্ক নেই। এই প্রকল্পে আপনার অর্থ সম্পূর্ণ নিরাপদ থাকবে সুতরাং, আপনি কোনও ঝুঁকি ছাড়াই এতে আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন এবং আপনার ও আপনার পরিবারের ভবিষ্যত সুরক্ষিত করতে পারেন। এটি একটি লিমিটেড প্রিমিয়াম প্ল্যান। আপনার ভবিষ্যৎ খরচের কথা মাথায় রেখেই এই প্ল্যান টি বানানো হয়েছে।


আসুন জেনে নিই এই পলিসির বৈশিষ্টাবলী কী কী

এই প্রকল্পের বিনিয়োগকারীর সর্বনিম্ন বয়সসীমা ধার্য করা হয়েছে ৮ বছর ও সর্বোচ্চ বয়সসীমা হলো ৫৯ বছর। অর্থাৎ ৮ থেকে ৫৯ বছরের যে কেউ এই প্রকল্পে বিনিয়োগ করতে পারবে। আমানতকারী এখানে ১৬ থেকে ২৫ বছর পর্যন্ত বিনিয়োগ করতে পারে। নূন্যতম বিনিয়োগের সীমা ২ লক্ষ। এর কোনও সর্বোচ্চ সীমা নেই। এই পলিসির সঙ্গে সঙ্গে আমানতকারী লোনেরও সুবিধা পাবেন।


প্রিমিয়াম কেনার পর গ্রাহক পেয়ে যান কর ছাড়। একই সাথে যিনি পলিসি কিনেছেন তার মৃত্যুর পর নমিনি মূল ধনরাশি তো বটেই, তার সাথে সাথে বোনাসের সুবিধাও পেয়ে যান। এছাড়াও যিনি পলিসি কিনছেন তিনি যদি পলিসির মেয়াদ শেষ হওয়ার আগেই মারা গিয়ে থাকেন, কিন্তু মারা যাওয়ার আগে পর্যন্ত তিনি তার সমস্ত প্রিমিয়াম শোধ করে থাকেন তাহলে নমিনি মূল ধনরাশির সাথে পেয়ে যাবেন বোনাস এবং এর সাথে আবার যুক্ত হবে ডেথ বেনিফিট। অর্থাৎ নমিনি নিজে অতিরিক্ত বিমার সুবিধা লাভ করেন।


LIC-র স্কিমগুলির ক্ষেত্রে নাগরিকদের বিনিয়োগ করার কারণ হল, LIC একটি রাষ্ট্রায়ত্ত সংস্থা। LIC-তে টাকা রাখলে সেই টাকা নষ্ট হওয়ার কোনও চান্স নেই। তবে বিনিয়োগকারীরা যত তাড়াতাড়ি এই স্কিমে বিনিয়োগ করেন ততই ভালো। একটানা যদি আপনি প্রতিদিন ১৮ টাকা করে বিনিয়োগ করেন তবে আপনি ১৭ লাখ টাকা মেয়াদ শেষে পাবেন।

৮ টাকা করে বিনিয়োগে মিলবে ১৭ লক্ষ টাকা! গ্রাহকদের জন্য দারুণ স্কিম LIC-র | এখন বাংলা - Ekhon Bangla

আশা করি এই পোস্টটি বা " ৮ টাকা করে বিনিয়োগে মিলবে ১৭ লক্ষ টাকা! গ্রাহকদের জন্য দারুণ স্কিম LIC-র " এখন বাংলা - Ekhon Bangla থেকে আপনি উপকৃত হবেন। প্রতিদিন সব খবর সবার আগে জানতে এখন বাংলা বা www.ekhonbangla.in ওয়েবসাইট দেখুন অথবা আমাদের ফেসবুক পেজটি ( এখন বাংলা ) ফলো করুন, ধন্যবাদ।

নবীনতর পূর্বতন