দেশে সর্বোচ্চ লাফ করোনার! গত ২৪ ঘণ্টায় মৃত ১৯৫, আক্রান্ত আরও ৩৯০০



দেশে সর্বোচ্চ লাফ করোনার! গত ২৪ ঘণ্টায় মৃত ১৯৫, আক্রান্ত আরও ৩৯০০




হাইলাইটস




  • দেশে রোজই নিজের রেকর্ড ভাঙছে করোনাভাইরাস। লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা।

  • গত ২৪ ঘণ্টায় দিনে সর্বাধিক মৃত্যু হয়েছে দেশে। নতুন করে আক্রান্তও আগের সব রেকর্ড ছাপিয়ে গিয়েছে।

  • কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পেশ করা বুলেটিনে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৩,৯০০ জন।





দেশে রোজই নিজের রেকর্ড ভাঙছে করোনাভাইরাস। লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় দিনে সর্বাধিক মৃত্যু হয়েছে দেশে। নতুন করে আক্রান্তও আগের সব রেকর্ড ছাপিয়ে গিয়েছে।




কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পেশ করা বুলেটিনে জানানো হয়েছে, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৩,৯০০ জন। এর ফলে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪৬,৪৩৩ জন। এই একদিনে মারণ ভাইরাসের বলি হয়েছেন ১৯৫ জন। যার জেরে মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১৫৬৮ জন।




মন্ত্রক জানিয়েছে, বর্তমানে অ্যাক্টিভ রোগী রয়েছেন ৩২,১৩৪ জন। করোনাকে জয় করে সেরে উঠেছেন ১২,৭২৭ জন। সেরে ওঠার হার এখনও পর্যন্ত ২৭.৪ শতাংশ।




সোমবারই শুরু হয়েছে করোনা সতর্কতায় দেশজুড়ে লকডাউনের তৃতীয় পর্ব। আশঙ্কার মধ্যেও দেশের অর্থনীতিকে কিঞ্চিৎ অক্সিজেন জোগাতে কিছু কিছু পরিষেবায় এ দিন থেকেই ছাড়ের ঘোষণা করেছিল কেন্দ্র।




তবে কোন কোন জোনে ঠিক কোন পরিষেবায় ছাড় দেওয়া হবে, তা নিয়ে পশ্চিমবঙ্গ সরকার কোনও নির্দেশিকা জারি করেনি রবিবার পর্যন্ত। কেন্দ্রের নির্দেশিকার সঙ্গে সঙ্গতি রেখে এ দিন বেশ কিছু পরিষেবায় ছাড়ের কথা ঘোষণা করেন রাজ্যের মুখ্যসচিব রাজীব সিনহা।





এখন বাংলা - Ekhon Bengla | খবরে থাকুন সবসময়


Source : BanglaSonbad


নবীনতর পূর্বতন