বাংলায় করোনায় মৃত ১০০ ছুঁইছুই, আক্রান্ত বেড়ে ১৭৮৬



বাংলায় করোনায় মৃত ১০০ ছুঁইছুই, আক্রান্ত বেড়ে ১৭৮৬




হাইলাইটস




  • বাংলায় নতুন করে করোনাভাইরাসের বলি হয়েছেন ১১ জন।

  • শনিবার বাংলায় অ্যাকটিভ করোনা আক্রান্তের সংখ্যা ১,২৪৩।

  • গত ২৪ ঘণ্টায় সংক্রমণ-মুক্ত আরও ৪৯ জন।





বাংলায় করোনায় মৃত্যুর ঘটনা অব্যহত। গত ২৪ ঘণ্টায় রাজ্যে এই মারণ ভাইরাসের বলি হয়েছেন আরও ১১ জন। শনিবার সাংবাদিক বৈঠকে একথা জানান রাজ্যের স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়।




নবান্নের দেওয়া পরিসংখ্যান অনুসারে, গত শুক্রবার পর্যন্ত রাজ্যে করোনায় মৃতের সংখ্যা ছিল ৮৮। শনিবার সেই সংখ্যা বেড়ে হয়েছে ৯৯। আর কো-মরবিডিটিতে মৃত্যু হয়েছে আরও ৭২ জনের।




একইভাবে করোনায় আক্রান্তের ঘটনাও একটু একটু করে বাড়ছে। এদিন রাজ্যে নতুন করে কোভিডে আক্রান্ত হয়েছেন ১০৮ জন। যার জেরে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১,৭৮৬। যার মধ্যে বর্তমানে অ্যাকটিভ করোনা আক্রান্তের সংখ্যা ১,২৪৩। উল্লেখ্য, গত শুক্রবার ১৩০ জনের শরীরে এই মারণ ভাইরাসের উপস্থিতি শনাক্ত করা হয়েছিল। যার অর্থ, গতকালের তুলনায় আজ রাজ্যে নতুন করে আক্রান্তের সংখ্যা কিছুটা কমেছে।




এদিকে, বিভিন্ন মহলকে স্বস্তি দিয়ে গত ২৪ ঘণ্টায় সংক্রমণ-মুক্ত হয়েছেন আরও ৪৯ জন। ফলে রাজ্যে এখনও পর্যন্ত মোট ৩৭২ জন করোনাকে জয় করে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠলেন। আর রাজ্যে এখন সরকারি কোয়ারেনটিনে আছেন ৫,৪৭৮ জন। আর ৯,৪৯৬ জনকে হোম কোয়ারেনটিনে রাখা হয়েছে।




গত কয়েকদিন থেকে রাজ্যে টেস্টের সংখ্যা বাড়ছে। গত ২৪ ঘন্টায় টেস্ট হয়েছে ৩,৬০১টি, যা একদিনে এখনও পর্যন্ত সর্বোচ্চ। ফলে মোট টেস্টের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩৫,৭৬৭।





এখন বাংলা - Ekhon Bengla | খবরে থাকুন সবসময়


Source : BanglaSonbad


নবীনতর পূর্বতন