আবার করোনায় আক্রান্ত পূর্ব বর্ধমান, এবার আবার ও সেই খন্ডঘোষ ব্লক

আবার করোনায় আক্রান্ত পূর্ব বর্ধমান, এবার আবার ও সেই খন্ডঘোষ ব্লক

কল্যাণ দত্ত, পূর্ব বর্ধমান : আবার করোনায় আক্রান্ত পূর্ব বর্ধমান, এবার আবার ও সেই খন্ডঘোষ ব্লক। এবার আক্রান্ত খন্ডঘোষ ব্লকের কৈয়র গ্রাম পঞ্চায়েত এর অধীন বড়ো গোপীনাথপুর গ্রামের এক ব্যাক্তি। ঐ ব্যাক্তি কলকাতা পুলিশের গাড়ি চালক। সূত্র মারফত জানা যায় ঐ ব্যাক্তি কিছুদিন আগে তার বাড়ি বড়ো গোপীনাথপুর আসে, পরে কলকাতায় ফিরে গেলে অসুস্থ হয়ে পরে। প্রাথমিক চিকিৎসার পরে লালারস পরীক্ষা করা হলে জানা যায় ঐ ব্যাক্তি কোভিড 19 এ আক্রান্ত। বর্তমানে আক্রান্ত ঐ ব্যাক্তি কলকাতা কোটারি কভিড হাসপাতালে চিকিৎসাধীন। 
এই ঘটনার খবর আসার পরই তৎপরতার সাথে খন্ডঘোষ থানার পুলিশ আক্রান্ত ব্যাক্তির বাড়ি আসেন এবং আক্রান্ত ব্যাক্তির স্ত্রী, পুত্র, বৌমা, নাতনি, কাজের মেয়ে সহ পাশের গ্রামের এক মহিলাকে বর্ধমান কেমরি আইসোলেশোন ওয়ার্ডে পাঠান, পরীক্ষার জন্য। রিপোর্ট আসার পরে জেলাশাসক এর পক্ষ থেকে পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানা যায়। একটা অবাক হবার বিষয় এই যে পূর্ব বর্ধমানে এখনো পর্যন্ত যারা করোনায় আক্রান্ত তাদের সাথে কলকাতার একটা যোগসূত্র যেন থেকেই যাচ্ছে। যেমন খন্ডঘোষের প্রথম করোনায় আক্রান্ত হওয়া ব্যক্তি কলকাতার মেটিয়াবুরুজ এ থাকতেন, বর্ধমানের সুভাষপল্লীতে করোনা আক্রান্ত নার্স তিনি কলকাতায় কর্মরত ছিলেন, অপরদিকে গতকাল মেমারির এক যুবক এর করোনা পজেটিভ এর খবর পাওয়া যায়, ঐ যুবক ও কলকাতায় চিকিৎসাধীন ছিলেন। আবার খন্ডঘোষ ব্লকের কৈয়র পঞ্চায়েত এর অধীন বড়ো গোপীনাথপুর এক ব্যাক্তি আক্রান্ত হলেন নভেল করোনায়, তিনিও কলকাতায় পুলিশ বিভাগে কর্মরত ছিলেন। কলকাতা যোগসূত্র যেন পিছু ছাড়ছেনা বর্ধমানবাসীর। 



এখন বাংলা - Ekhon Bangla | খবরে থাকুন সবসময়
এখন বাংলা, বাংলার একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।
Source : Open
নবীনতর পূর্বতন