লকডাউন লাইফ নিয়ে রিয়ালিটি শোয়েতে ভাইজান! 



লকডাউন লাইফ নিয়ে রিয়ালিটি শোয়েতে ভাইজান!




নিজস্ব সংবাদদাতা, এন্টারটেনমেন্ট ডেস্ক: লকডাউনে তারকারা কেউ বাড়িতে নাচছেন, গান করছেন আবার কেউ রান্না করা, শরীরচর্চা বা বাড়ি-ঘর পরিচ্ছন্ন রাখার কাজে ব্যস্ত। আর লকডাউনে সেলেবদের কী ভাবে সময় কাটছে তা জানতে বা দেখতে অবশ্যই ভীষণ আগ্রহী ফ্যানেরা। তাই দর্শকদের সামনে এবার নিজের লকডাউন লাইফ ভিডিও আকারে তুলে ধরতে চলেছেন ভাইজান। সলমন খান বাড়িতে নয়, তাঁর কোয়ারান্টাইন পর্ব কাটাচ্ছেন পানভেলের ফার্মহাউসে। লকডাউন চলাকালীন এই ফার্মহাউসে বসেই ‘তেরে বিনা’, ‘পেয়ার করোনা’, ‘ভাই ভাই’-এর মতো একাধিক গান রিলিজ করেছেন সলমন। বিভিন্ন সময়ে তাঁর ইউটিউব চ্যানেলেও দেখা গিয়েছে সলমনের ‘লকডাউন কনভার্সেশন’। ফার্মহাউসে বসে কখনও মন দিয়ে চারকোল পেইন্টিং করছেন, কখনও গাছে জল দিচ্ছেন, ভিডিও কলে পরিবারের সবার সঙ্গে আড্ডা দিচ্ছেন, তো আবার কখনও বা তাঁর প্রিয় পোষ্য ঘোড়ার সঙ্গে মেতেছেন নানা কাণ্ড-কারখানায়! যা দেখে নেটিজেনরাও বেশ উপভোগ করছেন। আর তাঁর সেই সমস্ত কার্যকলাপ এবার রিয়ালিটি শোয়ের আকারে দর্শকদের সামনে আসতে চলেছে। 




সূত্রের খবর বলছে, সলমনের হোস্ট করা জনপ্রিয় রিয়ালিটি শো যে চ্যানেলে দেখা যেত সেই চ্যানেলেই এবার দেখা যাবে ভাইজানের কোয়ারান্টাইন জীবন। শোয়ের নামও খাসা- ‘হাউস অব ভাইজানস’। রিয়ালিটি শোয়ে নয় সঞ্চালকের ভূমিকায় সলমন নিজে ছিলেন, কিন্তু এখানে যখন তাঁর ব্যক্তিগতজীবন নিয়েই শো, সেখানে তো আর তিনি নিজে সঞ্চালনা করতে পারেন না! ওয়ালুশকা ডি’সুজাকে দেখা যাবে শোয়ের হোস্ট হিসেবে। যিনি নিজেও এই মুহূর্তে সলমনের সঙ্গেই রয়েছেন পানভেলের ফার্মহাউসে। উল্লেখ্য, ভাইজান ও তাঁর বন্ধুরা ছাড়াও শোয়ে অংশ নেবেন ফার্মহাউসের পরিচারক-সহ প্রত্যেক সদস্যই। ফলে ভাইজানের সারাদিনের লাইফস্টাইল দেখার অপেক্ষায় আট থেকে আশি সকলেই।








এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।





(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন