কলকাতা লিগ কবে শুরু হতে পারে? ইঙ্গিত দিল আইএফএ 



কলকাতা লিগ কবে শুরু হতে পারে? ইঙ্গিত দিল আইএফএ




নিজস্ব সংবাদদাতা, স্পোর্টস ডেস্ক: রাজ্যে ক্রমশ ভয়াবহ আকার নিচ্ছে করোনা পরিস্থিতি। ভিন রাজ্য থেকে শ্রমিকরা রাজ্যে ফিরতেই ব্যাপকভাবে বেড়েছে সংক্রমণের সংখ্যা। আর তাই রাজ্যে ফুটবল ফেরার ব্যাপার নিয়ে সংশয়ে আইএফএ। তবে কলকাতা লিগ অক্টোবরের আগে যে শুরু করা সম্ভব নয়, তা স্পষ্ট জানিয়ে দিলেন আইএফএ সচিব জয়দীপ মুখার্জী। তবে লিগ শুরু করার আগে আইএফএ শিল্ড কিংবা ট্রেডস কাপের মত নকআউট প্রতিযোগিতা আয়োজন করতে চায় বাংলা ফুটবলের নিয়ামক সংস্থা। শোনা যাচ্ছে ১ জুন থেকে আইএফএ অফিস খোলা হতে পারে। সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায় বলছিলেন, “বিধিনিষেধ শিথিল করা হলে ১ জুন থেকে আইএফএ অফিস খুলে দেওয়া হবে। তবে যাঁরা আইএফএতে আসবেন, তাঁদের প্রত্যেককেই স‌্যানিটাইজ করা হবে।”




অক্টোবরের আগে লিগ শুরু করা যে সম্ভব নয়, সেটাও মনে করেন আইএফএ সচিব।


কিন্তু সেই সময় তো আইলিগ, আইএসএল শুরু হওয়ার সম্ভাবনা প্রবল। তাহলে একই সময় কলকাতা লিগ আয়োজন কী আদৌ সম্ভব? জয়দীপের প্রতিক্রিয়া, “ক্লাবগুলোর সঙ্গে বসেই কথা বলে ক্রীড়াসূচি তৈরি করব। প্রাথমিক কথাবার্তা ইতিমধ্যেই হয়েছে। আশা করি মাঠ নিয়ে কোনও সমস‌্যা হবে না। তবে এটুকু বলতে পারি লিগ চালু করার ব‌্যাপারে আইএফএ সক্রিয় ভূমিকা নেবে।” আর তাই কলকাতা লিগ শুরুর আগে ট্রেডস কাপ বা আইএফএ শিল্ডের মত একটা নকআউট প্রতিযোগিতা আয়োজন করতে চাইছেন সচিব। যাতে লিগ শুরু হওয়ার আগে করোনা পরবর্তী পরিস্থিতি সম্পর্কে ধারণা পাওয়া যায়।






এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।





(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন