১৭ মে পরে কি হবে? কেন্দ্রের করোনা মোকাবিলা কৌশল নিয়ে প্রশ্ন সোনিয়া গান্ধীর


নিজস্ব সংবাদদাতা, নয়াদিল্লি: ভারতে করোনা সঙ্কট এবং করোনা ভাইরাস মোকাবিলা করা নিয়ে কেন্দ্রের কৌশল সম্পর্কে বুধবার সন্দেহ প্রকাশ করেছেন কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সভানেত্রী সোনিয়া গান্ধী।

চলমান সংকট ও লকডাউন পরবর্তী পরিস্থিতি নিয়ে আলোচনার জন্য কংগ্রেস শাসিত রাজ্যগুলির শীর্ষ নেতা এবং মুখ্যমন্ত্রীদের সাথে বৈঠককালে কেন্দ্রের বিরুদ্ধে সন্দেহের কথা উল্লেখ করেন কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধী । তিনি বৈঠক চলাকালীন প্রশ্ন তোলেন, “১৭ ই মে পরে, কি হবে? এবং ১৭ মে-এর পরে, কীভাবে? … লকডাউনটি কত দিন চালিয়ে যেতে হবে তা বিচারের জন্য ভারত সরকার কী পদক্ষেপ গ্রহণ করছে?

সোনিয়া গান্ধী আরও বলেন, “সমস্ত প্রতিকূলতার পরেও বাম্পার গম ফলিয়ে খাদ্য সুরক্ষা নিশ্চিত করার জন্য বিশেষত পাঞ্জাব এবং হরিয়ানার কৃষকদের, আমরা ধন্যবাদ জানাই।” ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে অনুষ্ঠিত বৈঠকে প্রাক্তন প্রধানমন্ত্রী ও দলীয় নেতা ডঃ মনমোহন সিং, রাহুল গান্ধী এবং অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

এই বৈঠকে রাহুল গান্ধী বলেন, “করোনার বিরুদ্ধে লড়াইয়ের কেন্দ্রীয় কৌশলটি হ’ল বয়স্ক ব্যক্তিদের এবং তাদের মধ্যে যারা ডায়াবেটিস এবং হৃদরোগে আক্রান্ত তাদের সুরক্ষা দেওয়া।” ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে অনুষ্ঠিত বৈঠকে প্রাক্তন প্রধানমন্ত্রী সহ কংগ্রেসের অনান্য নেতারা প্রশ্ন তোলেন ১৭ তারিখের পর কি ঘটবে।


এখন বাংলা - Ekhon Bangla | খবরে থাকুন সবসময়

এখন বাংলা, বাংলার একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।
নবীনতর পূর্বতন