জিরো ব্যালান্স একাউন্টে ঢুকছে প্রচুর টাকা! সংকটের মাঝে স্বস্তি পেলো বহু মানুষ

জিরো ব্যালান্স একাউন্টে ঢুকছে প্রচুর টাকা! সংকটের মাঝে স্বস্তি পেলো বহু মানুষ

আশ্চর্য ঘটনা এ যেন ভূতের রাজার বরদান, বা ধনকুবেরের কৃপাধৃষ্টি, দেখা যাচ্ছে আকাউন্টে ঢুকছে হাজার হাজার টাকা আবার কেউ পাচ্ছেন লক্ষ টাকা। গত মাসখানেক ধরে এমন ভাবে বিভিন্ন গ্রাহকের একাউন্টে টাকা ঢুকেছে এইভাবে যে একাউন্টে টাকা ঢুকেছে কেউ তা জানায়নি। সম্প্রতি বিষয়টি প্রকাশ্যে আসতেই তা নিয়ে বাধে হইচই। এরকম অদ্ভুত ঘটনা ঘটেছে কোচবিহার ব্লকের পুটিমারি ফুলেশ্বরী এলাকার শালবাড়ি গ্রামে।

উত্তরের এক সংবাদমাধ্যম থেকে জানা গেছে গত কয়েক মাস আগে বেশ কয়েকজন ব্যাংকের কর্মী ওই এলাকায় এসে শতাধিক ব্যক্তির একাউন্ট খুলে দিয়ে যান। সেই জিরো ব্যালান্সের অ্যাকাউন্টগুলিতে দেদারে টাকা ঢুকেছে। এদের মধ্যে অনেকেই তড়িঘড়ি গ্রাহক সেবা কেন্দ্রের মাধ্যমে টাকা তুলে নিয়েছেন। কিন্তু সংবাদমাধ্যমের সামনে কেউ মুখ খোলেননি।

এক সংবাদমাধ্যম সূত্র থেকে খবর এভাবে মাসের-পর-মাস একাউন্টে টাকা ঢুকলেও কেউ কোনো মন্তব্য করেননি যাতে কেউ টাকা নিয়ে নেয়। কিন্তু বিষয়টি সামনে আসতেই অনেকে ভয় পেয়ে যায়।পরবর্তীতে বিষয়টি স্বীকার করে নেয় স্থানীয় পঞ্চায়েত। ওই সংবাদমাধ্যমকে বিডিও বলেন এই বিষয়টি দ্রুত খোঁজ নিয়ে উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানাচ্ছি।

স্থানীয় এক গ্রাহক সেবা কেন্দ্র সূত্রের খবর এলাকার এক ব্যক্তির একাউন্ট এর মার্চ মাস থেকে দফায় দফায় প্রায় 80 হাজার টাকা ঢুকেছে। শুধু উনি নয় অনেকের একাউন্টে এমন করে টাকা ঢুকেছে কিভাবে সেটা সম্ভব কে টাকা পাঠাচ্ছে পুরো বিষয় ধোয়াশা। তবে বিষয়টি প্রশাসনকে জানানো হয়েছে।


এখন বাংলা - Ekhon Bangla | খবরে থাকুন সবসময়
এখন বাংলা, বাংলার একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।
Source : Open
নবীনতর পূর্বতন