নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে শাহরুখ খান প্রোডাকশনের থ্রিলার ওয়েব সিরিজ 'বেতাল'





নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে শাহরুখ খান প্রোডাকশনের থ্রিলার ওয়েব সিরিজ 'বেতাল'
নেটফ্লিক্সে মুক্তি পাচ্ছে শাহরুখ খান প্রোডাকশনের থ্রিলার ওয়েব সিরিজ 'বেতাল'




নিউজ ডেস্ক : লকডাউনে বন্ধ সমস্ত সিনেমা হল। আজ বাদে কাল ঈদ। এবছর ঈদে বলিউডে মুক্তি পাচ্ছে না কোনও ছবি। তাই দর্শকদের আপাতত চোখ রাখতে হচ্ছে ওটিটি মাধ্যমে। ওয়েব সিরিজ হোক কিংবা সিনেমা, লকডাউনে এখন একটাই ভরসা ওটিটি। ঈদে পিছিয়েছে বলিউডে ছবি মুক্তির তারিখ। তবে কম বাজেটের ছবিগুলি এগিয়ে আসছে ওটিটিতে ছবি মুক্তি করানোর জন্য।










শাহরুখ খান প্রোডাকশনের 'বেতাল' (Betaal) ওয়েব সিরিজটি (Web Series) মুক্তি পাচ্ছে ২৪ মে, নেটফ্লিক্সে। চিত্রনাট্যকার সমীর ওয়াদেকার এবং মহেশ গোসাভি এর বিরুদ্ধে চুরির অভিযোগ চাপিয়ে দেওয়ার পরে এই থ্রিলারটির গল্প নিয়ে বিতর্ক সৃষ্টি করেছিল। তাদের অভিযোগ, এই শো'টি তাদের ভেতাল চলচ্চিত্র থেকে অনুপ্রাণিত হয়েছে। তারা লোরিয়ের জন্য হাইকোর্টে পৌঁছে যান।





তবে মারাঠি লেখকদের হতাশার মুখোমুখি হতে হয়। কারণ হাইকোর্ট শোয়ের স্ট্রিমিং বন্ধের বিষয়ে তাদের আবেদন খারিজ করে এবং লেখকদের নির্দেশ দেওয়া হয় তাদের অভিযোগ প্রমাণ করতে পারলে তারা ক্ষতিপূরণ দাবি করতে পারেন। এই রায়ের পরে, এসআরকে প্রোডাকশন আজ থেকে নেটফ্লিক্সে 'বেতাল' স্ট্রিমিং করার জন্য প্রস্তুত হয়। রইল এই ওয়েব সিরিজে কাস্ট, গল্প এবং অন্যান্য বিবরণ।




নেটফ্লিক্সে এই সিরিজের প্রধান চরিত্রে রয়েছেন বিনীত কুমার, অহনা কামরা, সুচিত্রা পিল্লাই, জিতেন্দ্র যোশি, যতীন গোস্বামী, মনজিরি পুপালা এবং সায়না আনন্দ। এই সিরিজটি একটি থ্রিলার, যাতে দেখা যাবে কীভাবে সভ্যতাকে মারাত্মক প্রাণীদের হাত থেকে বাঁচানো হবে, সিআইপিডি (কাউন্টার বিদ্রোহী পুলিশ বিভাগ) থেকে উদ্ধার করে সংরক্ষণ কিভাবে করবে তা দেখানো হবে। একটি গ্রামে এই সিরিজের শুটিং, শুধু তাই নয় গ্রামেই এই সিরিজের পটভূমি। তবে এই শো যে ভয় পাওয়াবে তা নিঃসন্দেহে জানিয়েছেন পরিচালক।





বেতাল রচনা ও পরিচালনা করেছেন প্যাট্রিক গ্রাহাম। এটির সহপরিচালক নিখিল মহাজন। ভারমা, রেড চিলিজ এন্টারটেইনমেন্ট এবং নেটফ্লিক্স সহ-প্রযোজনা করবে। এক্সিকিউটিভ প্রযোজক হিসাবে ব্লুমহাউস টেলিভিশন এবং এসকে গ্লোবাল এন্টারটেনমেণ্টের সঙ্গে জড়িত। গ্রাহাম এর আগে রাধিকা আপ্তে অভিনীত 'গৌল'-র পরিচালনা করেন। এটিও একটি থ্রিলার সিরিজ। সর্বশেষে শীঘ্রই বেতাল দেখার জন্য চোখ রাখুন নেটফ্লিক্সে।




আরোও পড়ুন







এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source Open




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন