লকডাউনে আটকে থাকা শ্রমিকের বাড়ি পুড়ে ছাই।



 


লকডাউনে আটকে থাকা শ্রমিকের বাড়ি পুড়ে ছাই।
আগুনে জ্বলছে পুরো বাড়ি।



লকডাউনে আটকে থাকা শ্রমিকের বাড়ি পুড়ে ছাই।



অমিয় ঘোষ,মালদা :- মালদার হরিচন্দ্রপুরের সন্তোষপুর গ্রামে তালা বন্ধ ঘরে আগুনে পুড়ে ছাই সব আসবাবপত্র। ঘটনাটি ঘটেছে রবিবার রাত সাড়ে আটটা নাগাদ পাতাসি বিবির বাড়িতে।দমকল সূত্রে খবর আগুন লাগার ককর্ন জানা যায়নি । স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার রাত সাড়ে আটটা নাগাদ পাতাসি বিবির বাড়ি দাউদাউ করে জ্বলতে দেখে ছুটে যান প্রতিবেশীরা। আগুন নিয়ন্ত্রণের কাজে হাত লাগালে তৎক্ষণাৎ হরিশ্চন্দ্রপুর থেকে একটি দমকল ইঞ্জিন ঘটনা স্থলে গিয়ে পৌঁছায় । অর্ধেক ঘন্টার মধ্যে আগুন নিয়ন্ত্রনে আনেন দমকল কর্মীরা।তারা আরো জানান পাতাসি বিবি সহ পুরো পরিবার পাঞ্জাবে লকডাউনে আটকে আছে। তাদের ঘরটি তালা দিয়ে বন্ধ করা ছিল। ঘরে বিদ্যুৎ থাকলেও তার কাটা আছে। আগুন লাগার ঘটনাটি পুরো রহস্যজনক ।দমকলের কর্মীরা জানান একটি পাকা বাড়ি সহ বাড়ির ভিতরে থাকা আসবাবপত্র সম্পূর্ন পুড়ে ছাই হয়ে যায়। আগুন লাগার উৎস এখনো পর্যন্ত পাওয়া যায়নি।











এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source Open




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন