আইপিএল নিয়ে আশাবাদী মহারাজ, প্রয়োজনে বিদেশে অনুষ্ঠিত হবে! বার্তা সৌরভের

আইপিএল নিয়ে আশাবাদী মহারাজ, প্রয়োজনে বিদেশে অনুষ্ঠিত হবে! বার্তা সৌরভের

নিজস্ব সংবাদদাতা, স্পোর্টস ডেস্ক: চলতি বছরে কোটিপতি মেগা লিগ ঘিরে এখনও অনিশ্চয়তা অব্যাহত।  তবে আইপিএল আয়োজন করতে যে বিসিসিআই বদ্ধপরিকর, তা আরও একবার বুঝিয়ে দিলেন  সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। আগামী অক্টোবরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হওয়ার কথা টি-২০ বিশ্বকাপ। করোনা ভাইরাসের আবহে নির্ধারিত সময়ে ইভেন্ট আয়োজনের ক্ষেত্রে সন্দিহান অস্ট্রেলিয়া। ফলে বিশ্বকাপ পিছিয়ে যাওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। তেমনটা হলে ওই অক্টোবর-নভেম্বরে আইপিএলের আসর বসতে পারে বলে সূত্র মারফত জানানো হয়েছে। যদিও আইসিসি ওই সম্ভাবনাকে জল্পনা বলেই উড়িয়ে দিয়েছে।

বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের কথায়, করোনা ভাইরাসের জেরে তৈরি হওয়া কঠিন পরিস্থিতিতে আগামী দিনে কী হবে, তা এখন থেকে বলা বেশ মুশকিল। কবে লকডাউন উঠবে এবং ক্রিকেট শুরু হবে, তাও কেউ হলফ করে বলে দিতে পারছে না বলে দাবি মহারাজের। তবু আইপিএল আয়োজন করার ক্ষেত্রে বিসিসিআই আশাবাদী বলে জানিয়েছেন সৌরভ। বলেছেন, সবকটি সম্ভাবনার ওপর নজর রাখা হচ্ছে।

এখনই আইপিএলের ভবিষ্যত নিয়ে কোনও মন্তব্য করা সঠিক কাজ হবে না বলে মনে করেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর কথায়, সুন্দর এবং স্বচ্ছ পরিবেশের মধ্যে ইভেন্ট ভারতেই হোক, মনপ্রাণ দিয়ে চায় ভারতীয় ক্রিকেট বোর্ড। কোনও কারণে তা সম্ভব না হলে, অন্য কোনও দেশে আইপিএল নিয়ে যাওয়া হবে কিনা, তা নিয়ে এখনই কিছু বলতে রাজি হননি মহারাজ।



এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন