সোমবার থেকেই ক্রিকেট অনুশীলন শুরু অস্ট্রেলিয়ার 



সোমবার থেকেই ক্রিকেট অনুশীলন শুরু অস্ট্রেলিয়ার




নিজস্ব সংবাদদাতা, স্পোর্টস ডেস্ক: এবার করোনা উদ্বেগ শিথিল হতেই দীর্ঘ অপেক্ষার পর প্রস্তুতিতে ফিরল অস্ট্রেলিয়া ক্রিকেট দল। সোমবার সিডনি অলিম্পিক পার্ক স্টেডিয়ামে ক্রিকেটে ফিরলেন স্মিথ-ওয়ার্নার। ক্রিকেট অস্ট্রেলিয়া আগেই জানিয়ে দিয়েছে ৯ অগাস্ট থেকে দেশের মাটিতে ক্রিকেট শুরু হবে। সেই মতো সোমবার থেকেই শুরু হয়ে গেল অনুশীলন। অজি দলের ক্রিকেটারদের এদিন রিপোর্ট করতে বলা হয়। সেই মতো ক্রিকেটাররা এদিন প্রস্তুতিতে নেমে পড়লেন।





করোনার পর প্রস্তুতিতে এসে হাঁফ ছেড়ে বাঁচলেন স্মিথ। প্রস্তুতি শেষে স্মিথ বলেন, 'করোনার কারণে গৃহবন্দি হলেও ক্রিকেট ফোকাসে ছিল। ঘরে ওয়ার্ক আউট করেছি। দুমাসেরও বেশি সময় ক্রিকেটের সঙ্গে না থাকলেও ফিটনেস ধরে রাখতে পেরেছি।  ব্যাট পাশে সরিয়ে রেখে দু’মাস ধরে শুধুমাত্র ফোকাস করেছেন কেবল শারীরীক এবং মানসিক ফিটনেসের উপরে। যা তাঁকে লকডাউনের মাঝেও নিজেকে সেরা শেপে রাখতে সাহায্য করেছে। লকডাউনকে ‘ওয়েলকাম ব্রেক’ আখ্যা দিলেন তিনি।




করোনার কারণে ক্রিকেট থেকে আকস্মিক বিশ্রামের পর মানসিকভাবে অনেক চাঙ্গা হয়ে তিনি ক্রিকেটে ফিরতে চলেছেন বলে স্মিথ জানিয়েছেন। অন্যদিক সোমবার শ্রীলঙ্কান ক্রিকেটাররাও করোনা পরবর্তী সময় স্বাস্থ্যবিধি মেনে থেকে প্রস্তুতিতে নেমে পড়েছেন।






এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।





(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন