শুভশ্রীর বেবি বাম্পের ছবি প্রকাশ্যে, রাজ্যশ্রীকে অভিনন্দন টলি দুনিয়ার 



শুভশ্রীর বেবি বাম্পের ছবি প্রকাশ্যে, রাজ্যশ্রীকে অভিনন্দন টলি দুনিয়ার




এন্টারটেনমেন্ট ডেস্ক: লকডাউনে গৃহবন্দি জীবনে ভক্তদের খুশির খবর শুনিয়েছিলেন রাজ্যশ্রী। অর্থাৎ রাজ ও শুভশ্রী। কারণ গত মাসে, দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন শুভশ্রী জানিয়েছিলেন মা হতে চলেছেন তিনি। আর এবার সোমবার শুভশ্রীর বেবি বাম্পের ছবি শেয়ার করলেন রাজ। আসন্ন মাতৃত্ব এবং পিতৃত্বের অপেক্ষার এই সুন্দর মুহূর্ত ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করে রাজ লেখেন, 'তোমার বাইরের ও অন্তরের সৌন্দর্য আমায় বারবার অভিভূত করে। মনে হয় ক্লাউড নাইনে আছি। ছবি প্রকাশ্যে আসতেই তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন টলি তারকা থেকে ভক্তরা। 




রাজের এই প্রকাশ্য প্রেম নিবেদনের জবাবও দিয়েছেন নায়িকা। তিনি লেখেন, আই লাভ ইউ মাই লাভ'। ছবিতে দক্ষিণী ট্রাডিশনাল সোনালি রঙা শাড়িতে পাওয়া গেল শুভশ্রীকে। একদম সাবেকি সাজে অনন্যা শুভশ্রী,গলায় কুন্দনের হার,কানে ঝুমকো,মাথায় চাওড়া করে দেওয়া লাল সিঁদুর, কপালে ছোট্ট লাল টিপ। অন্যদিকে রাজের পরনে ছিল ফেবারিট সাদা কুর্তা।   





উল্লেখ্য দু’বছর আগে ১১ মে গাঁটছড়া বেঁধেছিলেন টলিউডের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী ও নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দু’বছরের মধ্যে অনেক ভাল সময় কাটিয়েছেন তাঁরা। টলিউডের অন্যতম সুখী দম্পতির সংসারে এবার যে নতুন সদস্য আসতে চলেছে, তা এবছর ১১ মে ঘোষণা করেন তাঁরা। বিবাহ বার্ষিকীর দিন শুভশ্রী লিখেছিলেন ,'আমাদের দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে আমরা খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি-'আমাদের হাত ধরার জন্য,আর ভালোবাসা ভাগ করে নেওয়ার জন্য শীঘ্রই একজন আসছে। আমরা প্রেগন্যান্ট'! শুভশ্রীর এই পোস্টে নজর কেড়েছিল দুটি বিষয়,রাজের টি-শার্টে লেখা ড্যাডি টু বি এবং শুভশ্রীর টি-শার্টে লেখা ছিল ‘এই মেয়েটা মা হতে চলেছে’। সঙ্গে শুভশ্রীর পোস্টের ক্যাপশনে ‘আমরা প্রেগন্যান্ট’ শব্দ দুটি।  সেই ছবিই টুইট করে মিমি লেখেন, ‘অসংখ্য শুভেচ্ছা’। টলিউডের অন্য অনেক তারকা শুভেচ্ছা জানান রাজ ও শুভশ্রীকে।







এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।





(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন