শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভরতি জনপ্রিয় ডান্স কোরিওগ্রাফার সরোজ খান



শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভরতি জনপ্রিয় ডান্স কোরিওগ্রাফার সরোজ খান




 নিউজ ডেস্ক: শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভরতি বলিউডের খ্যাতনামা ডান্স কোরিওগ্রাফার সরোজ খান। শ্বাসকষ্টের সমস্যা থাকায় করোনা সন্দেহেই তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে বলে খবর। তাহলে কি সরোজ খান করোনা আক্রান্ত?




কোভিড টেস্ট করানো হয়েছে বলে জানা গিয়েছে। তবে সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। সংবাদমাধ্যম সূত্রে খবর, বেশ কিছুদিন ধরেই শ্বাসকষ্টে ভুগছিলেন সরোজ খান। করোনার অন্যতম উপসর্গ- শ্বাসকষ্টের সমস্যা হওয়ায় তাঁকে তড়িঘড়ি ভরতি করা হয় হাসপাতালে। তবে সদ্য সেই রিপোর্ট নেগেটিভ আসায় আপাতত আশ্বস্ত হয়েছেন সরোজ খানের পরিবার ও পরিজন।




কোরিওগ্রাফার সরোজের (Saroj Khan) এক আত্মীয় জানিয়েছেন, “দিনকয়েক আগেই শ্বাসকষ্টের সমস্যা থাকায় অতি সত্ত্বর তাঁকে পূর্ব বান্দ্রার গুরু নানক হাসপাতালে ভরতি করা হয়। শ্বাসকষ্ট ছাড়া করোনার অন্য আর কোনও উপসর্গের উপস্থতি নেই তাঁর শরীরে। করোনা পরীক্ষা করানো হয়েছিল, তবে সেই রিপোর্ট নেগেটিভ আসায় স্বস্তিতে পরিবার। আপাতত সুস্থই রয়েছেন সরোজ খান। আশা করা হচ্ছে, দিন কয়েকের মধ্যেই ছুটি দিয়ে দেওয়া হবে তাঁকে।”




গত ২ মাসে বলিউড যেভাবে একের পর এক মৃত্যু দেখেছে, সেই পরিস্থিতিতে সরোজের হাসপাতালে ভরতি হওয়ার খবরে অনেকেই উদ্বেগ প্রকাশ করেছিলেন। তবে আপাতত সুস্থ থাকায় স্বস্তিতে বলি মহল। প্রসঙ্গত, বলিউডের অন্যতম জনপ্রিয় কোরিওগ্রাফার সরোজ খান Saroj Khan)। শ্রীদেবী, জুহি চাওলা থেকে, ঐশ্বর্যা, প্রিয়াঙ্কা (Priyanka Chopra), দীপিকা পাড়ুকোন থেকে মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene), অনেক তারকাকেই নাচের তালিম দিয়েছেন তিনি। ইন্ডাস্ট্রির অন্দরে ‘নাচের গুরু’ হিসেবেও নাম রয়েছে তাঁর। কাজ করেছেন হালফিলের কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) ‘মণিকর্নিকা’ বা করণ জোহরের ‘কলঙ্ক’ ছবিতেও।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : Open




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন