বাড়তে চলেছে বেসরকারি বাস, মিনিবাস ভাড়া

বাড়তে চলেছে বেসরকারি বাস, মিনিবাস ভাড়া

নিউজ ডেস্ক : বেসরকারি বাস, মিনিবাসের ভাড়া বাড়তে চলেছে। আর পুরনো ভাড়ায় বেসরকারি বাসে চাপা যাবে না। তবে এই ভাড়া বাড়তে এখনও কিছুদিন সময় লাগবে। এমনটাই বাস মালিকদের সংগঠনে সূত্রে জানা গেছে । শুক্রবার রাজ্যের পরিবহন বিষয়ক এক্সপার্ট কমিটির সঙ্গে বেসরকারি বাস মালিকদের সংগঠনের বৈঠক হয়। এই বৈঠকের এটাই নির্যাস ।

বৈঠকে পরিবহন দপ্তরের অধিকর্তা বিশ্বজিৎ দত্ত, যুগ্ম অধিকর্তা অমিতাভ সেনগুপ্ত এবং পরিবহন দপ্তরের অফিসার অন স্পেশাল ডিউটি চপল বন্দোপাধ্যায় উপস্থিত ছিলেন। বৈঠকে শেষে জয়েন্ট কাউন্সিল অফ বাস সিন্ডিকেটের সাধারণ সম্পাদক তপন বন্দোপাধ্যায় জানান, “এক্সপার্ট কমিটির তরফে ৩ সপ্তাহ বাস চালানোর পর আমাদের কী অভিজ্ঞতা হয়েছে তা জানতে চাওয়া হয়। আমরা বলি, পুরোনো ভাড়ায় সীমিত সংখ্যক যাত্রী নিয়ে বাস চালাতে আমাদের চরম সংকটের মধ্যে পড়তে হয়েছে। এর ওপর বাড়তি সমস্যা হয়েছে ডিজেলের দাম লিটার প্রতি ৮ টাকা বাড়ার জন্য। এক্সপার্ট কমিটি আমাদের আশ্বাস দিয়েছে, আমাদের বক্তব্য তাঁরা উচ্চতর কর্তৃপক্ষকে জানাবেন। তাই আমরা আশা করছি, আমাদের আর পুরোনো ভাড়ায় বেশিদিন বাস চালাতে হবে না।”



এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।
Source Open

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন