কেন লকডাউন বাড়াতে চান না মোদী? কি বলছেন সৌমিত্র

কেন লকডাউন বাড়াতে চান না মোদী? কি বলছেন সৌমিত্র

নিউজ ডেস্ক, হাওড়া: মমতা বন্দ্যোপাধ্যায় বিকলাঙ্গ নেত্রীর মতো অবস্থায় দাঁড়িয়ে রয়েছেন। হাওড়ায় শালীনতার সীমা ছাড়ালেন বিজেপি যুব নেতা সৌমিত্র খাঁ’র। তাঁর বিতর্কিত মন্তব্য, মমতা বন্দ্যোপাধ্যায় বিকলাঙ্গ নেত্রীর মতো অবস্থায় দাঁড়িয়ে রয়েছেন। এদের সরকার খুঁড়িয়ে খুঁড়িয়ে চলছে। মানুষের এখানে বেঁচে থাকতেও সম্মান নেই। মরে গেলেও সম্মান নেই। এই সরকারের অবিলম্বে পদত্যাগ করা উচিত।

শনিবার সকালে হাওড়ার চ্যাটার্জিহাট বাজারে এক দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে এমন ভাবেই আক্রমণ শানালেন বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ।

তিনি বলেন, “রাজ্য সরকারের দাঁড়ানোর মতো এখন আর অবস্থা নেই। সরকারের হাঁটু ভেঙে গেছে। খুঁড়িয়ে খুঁড়িয়ে চলছে। সরকারটা এখন পতনের মুখে। এরা শুধু সরকারটাকে ধরে বসে আছে। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ করা উচিত বলে মনে করেন সৌমিত্র। তাঁর দাবি, এরা জীবিত অবস্থায় মানুষের সম্মান রাখতে পারছে না। মৃত অবস্থাতেও মানুষের সম্মান রাখতে পারছে না। মানুষকে জন্তু জানোয়ারের থেকেও এরা অধম ভাবছেন। এটা একটা অপদার্থ সরকার বলে তীব্র আক্রমণ শানান সাংসদ।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সৌমিত্রবাবু আরও বলেন, “করোনাকে সঙ্গে নিয়েই আমাদের থাকতে হবে। আমাদের শুধু সতর্ক থাকতে হবে। মোদীজি যদি সারা দেশে লকডাউন না করতেন তাহলে আক্রান্তের সংখ্যা এতদিনে আরও অনেক বেড়ে যেত। তবে লকডাউন আরও বাড়ানো হলে সারা দেশে ভুখামারী শুরু হত বলে মনে করেন সৌমিত্র খাঁ।

অন্যদিকেম মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে তিনি বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের অবস্থা বিকলাঙ্গের মতো হয়ে দাঁড়িয়েছে। উনি বিকলাঙ্গ নেত্রীর মতো অবস্থায় দাঁড়িয়ে রয়েছেন।” সৌমিত্রবাবু বলেন,”পরিযায়ী শ্রমিকদের ঘরে তো ফেরাতেই হবে। যদি পশ্চিমবঙ্গে করোনা প্রথম কিভাবে আসে বলতে হয়, তাহলে তো বলতে হবে নবান্নে আমলার পুত্রের থেকেই এসেছে। নবান্ন থেকেই করোনার সূত্রপাত হয়েছে।”

এদিন চ্যাটার্জিহাট বাজারে বিজেপি হাওড়া সদরের তরফ থেকে এলাকা জীবাণুমুক্তকরণ সহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়।



এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।
Source Open

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন