ভয়ঙ্কর করোনাসুরের রাম রাজত্ব ভারতে, সোনার লংকায় কোণঠাসা



ভয়ঙ্কর করোনাসুরের রাম রাজত্ব ভারতে, সোনার লংকায় কোণঠাসা




নিউজ ডেস্ক, কলম্বো: করোনাসুর অদৃশ্য। তার ভয়াবহ হামলায় দক্ষিণ এশিয়া তথা সমগ্র এশিয়ার বধ্যভূমি হয়েছে ভারত। অথচ প্রতিবেশী শ্রীলংকায় তেমন মৃত্যু মিছিল নেই। উত্তরে উত্তাল ভারত মহাসাগরের পক প্রণালী পেরিয়ে বিরাট ভারতের সর্বত্র করোনার হামলা। আর দক্ষিণে লংকাভূমিতে হামলা হলেও গত ৫ মাসের বেশি সময়ে সেই ঝাঁঝ নেই করোনার।





ওয়ার্ল্ডোমিটার জানাচ্ছে, বৃহস্পতিবার পর্যন্ত ভারতে করোনা আক্রান্ত ২ লক্ষ ৮৭ হাজার পেরিয়েছে। মৃত ৮ হাজারের অধিক। শ্রীলংকাতে আক্রান্তের সংখ্যা ১,৮০০ জনের কিছু বেশি। মৃত মাত্র ১১ জন। রিপোর্ট থেকে পরিষ্কার ভয়ঙ্কর করোনাসুরের রাম রাজত্ব ভারতে।তবে সোনার লংকায় সে কোণঠাসা হয়েছে।




গত বছর ডিসেম্বরে চিন থেকে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের হামলায় বিশ্ব ছারখার। যে গুটিকতক দেশ করোনার হামলায় কোনওরকমে নিজেকে রক্ষা করতে পারছে তাদের মধ্যে শ্রীলংকা অন্যতম।




ওয়ার্ল্ডোমিটার রিপোর্ট বলছে, শ্রীলঙ্কার মতোই মালদ্বীপেও করোনা তেমন প্রভাব দেখাতে পারেনি। ১,৯০০ জনের মতো করোনা সংক্রামিত রোগী চিহ্নিত হয়েছেন। মৃত ৮ জন। ভারত মহাসাগর বেষ্টিত দুই দ্বীপ রাষ্ট্রের করোনা পরিসংখ্যানে স্বস্তিতে বিশ্ব স্বাস্থ্য সংস্থা বা হু। কিন্তু উদ্বেগ বাড়ছে ভারতকে নিয়েই। করোনার ভয়াবহ হামলার কেন্দ্র ভারত।




ইতিমধ্যে ইউরোপ, উত্তর আমেরিকা, দক্ষিণ আমেরিকাকে তছনছ করেছে করোনা। আর এশিয়া থেকে ছড়িয়ে ফের সেখানেই ফিরে ভারতেই যেন রক্ত চক্ষু দেখাতে মরিয়া এই ভাইরাস। আপাত ছোট দেশগুলি কি আরও পরের টার্গেট ? এই প্রশ্ন ভাবাচ্ছে বিশেষজ্ঞদের। আপাতত সোনার লংকায় মারন শক্তি নেই করোনাসুরের।










এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়ার ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source Open





(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন