২-১ গোলে জয় স্প্যানিশ জায়েন্টদের, লা-লিগার শীর্ষে জিদানের ছেলেরা 



২-১ গোলে জয় স্প্যানিশ জায়েন্টদের, লা-লিগার শীর্ষে জিদানের ছেলেরা




স্পোর্টস ডেস্ক: বার্সার ড্র করার দিনই অঙ্কটা কষা হয়ে গিয়েছিল জিনেদিন জিদানের মনে ৷ রিয়াল সোসিদাদের বিপক্ষে জয় তুলে নিতে পারলেই লা-লিগার ইঁদুর দৌড়ে ফের সবার উপরে চলে আসবে রিয়াল মাদ্রিদ ৷ সেইমতো অ্যাওয়ে ম্যাচ খেলতে নেমে সোসিদাদকে হারাল স্প্যানিশ জায়েন্টরা ৷ খেলার ফলাফল রিয়ালের পক্ষে ২-১ ৷ বর্তমানে দুই দলের পয়েন্ট সমান হলেও মরশুমে মুখোমুখির বিচারে এগিয়ে রিয়াল ৷ তাই পয়েন্ট টেবিলের সবার উপরে চলে এল জিনেদিন জিদানের ছেলেরা ৷ তবে সোসিদাদকে হারাতে যথেষ্ট বেগ পেতে হয় রিয়ালকে ৷ পুরো ম্যাচে বল পজ়িশন ছিল প্রায় সমান সমান ৷ প্রথমার্ধ্বে সোসিদারের বেশ কয়েকবার চকিত আক্রমণে নড়ে যায় রিয়ালের ডিফেন্স ৷ তবে ক্ষতি তেমন কিছু হয়নি ৷ একটু পর হলেও খেলায় ফেরে জিজুর রিয়াল মাদ্রিদ ৷ প্রথমার্ধ্বে গোলশূন্য অবস্থায় খেলা শেষ হয় ৷




দ্বিতীয়ার্ধ্বে ভিনিসুয়াসকে বক্সের মধ্যে ফাউল করে সোসিদাদ ৷ পেনাল্টি পায় রিয়াল ৷ নিখুঁত শটে গোল করে যান সার্জিও রামোস ৷ এর পর 67 মিনিটে সোসিদাদ গোল করলেও VAR চেকিংয়ের পর তা বাতিল ঘোষণা করেন রেফারি ৷ এর কিছুক্ষণ পরই ফের গোল করে দলকে এগিয়ে দেন ফরাসি স্ট্রাইকার করিম বেঞ্জিমা ৷ অসাধারণ দক্ষতায় বিপক্ষ গোলরক্ষককে বোকা বানিয়ে গোল করেন তিনি ৷ তবে খেলার 83 মিনিটে গোল করে সোসিদাদের হয়ে ব্যবধান কমান মাইকেল মেরিনো ৷




চেলসি আর রিয়ালের জয়ের দিন অনন্য রেকর্ড গড়লেন সার্জিও রামোস ৷ ডিফেন্ডার হলেও গোল করা তাঁর পুরানো অভ্যাস ৷ যতবার রিয়াল বিপদে পড়েছে গোল করে ত্রাতার ভূমিকায় দেখা গেছে অধিনায়ক সার্জিও রামোসকে ৷ এদিনও তার ব্যতিক্রম হল না ৷ রিয়ালের হয়ে প্রথম গোলটি করেন তিনিই। ভাবাচ্ছে সকলকে।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : Googlenews




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন