রণদেব বসু করোনা ভাইরাস, বিস্ফোরক অভিযোগ এনে ভিন রাজ্যের পথে দিন্দা 



রণদেব বসু করোনা ভাইরাস, বিস্ফোরক অভিযোগ এনে ভিন রাজ্যের পথে দিন্দা




স্পোর্টস ডেস্ক: "রণদেব বসু আমার জীবনে করোনা ভাইরাস। ওর জন্যই বাংলা ছাড়তে বাধ্য হলাম।" বিস্ফোরক অভিযোগ আনলেন বাংলার দলের বিগত ১০ বছর ধরে সর্বোচ্চ উইকেট প্রাপক, সেরা ফাস্ট বোলার অশোক দিন্দা। গত মরসুম চলাকালীন রঞ্জির মাঝপথে বোলিং কোচ রণদেব বসুর সঙ্গে বিবাদে জড়ান দিন্দা। তারপরই শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে বাংলার দল থেকে বাদ পড়েন এই অভিজ্ঞ তারকা বোলার। আর এবার নিঃশব্দে বাংলা ছাড়ছেন অশোক দিন্দা। অন্য রাজ্যের হয়ে খেলার সিদ্ধান্ত চূড়ান্ত। সিএবির কাছে এনওসি চেয়ে আবেদন করলেন প্রাক্তন ভারতীয় পেসার। গোয়া, ছ‌ত্তীসগড়, ওড়িশা কিংবা অসমের মধ্যে কোনও একটি রাজ্যের হয়ে খেলবেন অশোক দিন্দা। বাংলা থেকে ছাড়পত্র পাওয়ার পরই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন ডানহাতি এই ফাস্ট বোলার। একাধিক রাজ্য থেকে খেলার প্রস্তাব থাকলেও তুলনামূলক একটি শক্তিশালী দলের হয়ে খেলতে চান দিন্দা। শর্ট লিস্টেড করার পর তিন, চারটি রাজ্যে আপাতত দিন্দার পছন্দের তালিকায় রয়েছে। তবে ঘনিষ্ঠমহলে দিন্দা নাকি জানিয়েছেন, গোয়ার হয়ে খেলার সম্ভাবনাই বেশি। কথাবার্তাও প্রায় চূড়ান্ত। আরও বছর দুয়েক ক্রিকেট খেলতে চান তিনি।




গত মরশুমে বাংলা দল থেকে বাদ পড়ার পরই বাংলা ছাড়ার সিদ্ধান্ত এক প্রকার নিয়ে ফেলেছিলেন ৩৬ বছরের এই ক্রিকেটার। উল্লেখ্য বাংলা ক্রিকেটে বরাবরই বিতর্কিত চরিত্র হিসেবে পরিচিত অশোক দিন্দা। বিভিন্ন সময় সতীর্থ কিংবা কোচের সঙ্গে ঝামেলায় জড়িয়ে শিরোনামে উঠে এসেছিলেন তিনি। গত মরশুমে কোচ অরুণলালের সঙ্গেও ঝামেলায় জড়ান। বারবার সতর্ক করার পরেও রণদেব বসু সঙ্গে ঝামেলায় জড়ান প্রাক্তন ভারতীয় পেসার। শেষ পর্যন্ত কঠিন সিদ্ধান্ত নিয়ে অশোক দিন্দাকে বাদ দেন নির্বাচক ও সিএবি কর্তারা।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : Googlenews




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন