একুশের লক্ষ্যে অমিত শাহর সঙ্গে বৈঠক, দিল্লিতে নিজের ঘুঁটি সাজাচ্ছেন মুকুল!



একুশের লক্ষ্যে অমিত শাহর সঙ্গে বৈঠক, দিল্লিতে নিজের ঘুঁটি সাজাচ্ছেন মুকুল!




 দিল্লিতে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর (Amit Shah) সঙ্গে দেখা করলেন বিজেপি নেতা মুকুল রায় (Mukul Roy)। ২০২১-এর বিধানসভা নির্বাচন নিয়েই বৈঠকে শাহর সঙ্গে মুকুল রায়ের আলোচনা হয়েছে বলে জানা গিয়েছে। একুশে পশ্চিমবঙ্গের বিধানসভা ভোট বিজেপির পাখির চোখ। গত ৯ জুনের ভারচুয়াল সভাতেও নিজের বক্তব্যে তা স্পষ্ট করে দিয়েছেন অমিত শাহ। তাই বাংলার ক্ষমতা দখলের লক্ষে এখন থেকেই ঘুঁটি সাজানো শুরু করে দিয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব।




সূত্রের খবর, গত বৃহস্পতি ও শুক্রবার দুদিনই শাহর সঙ্গে কথা হয় বিজেপির জাতীয় কর্মসমিতির সদস্য তথা রাজ্য বিজেপির অন্যতম মুখ মুকুল রায়ের। ২০২১ এ দলের প্রচার কৌশল কি হতে পারে। করোনা ও আমফান ইস্যুতে তৃণমূল সরকারের ব্যর্থতার বিভিন্ন বিষয়গুলি নিয়ে আলোচনা হয়েছে বলে খবর। শনিবার সন্ধ্যায় মুকুল রায়কে এই বৈঠক নিয়ে জিজ্ঞেস করা হলে তিনি জানান, মূলত আলোচনার বিষয় ছিল বিধানসভা ভোট। অমিত শাহ-সহ কেন্দ্রীয় নেতৃত্ব পশ্চিমবঙ্গের বিধানসভা ভোট নিয়ে খুবই সিরিয়াস। মুকুলবাবুর সঙ্গে দিল্লি গিয়েছিলেন সল্টলেকের প্রাক্তন মেয়র তথা বিধায়ক সব্যসাচী দত্ত। সব্যসাচীবাবুর উপর হামলার ঘটনার বিষয়েও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বিশদে জেনেছেন। দিল্লিতে শাহর সঙ্গে মুকুল রায়ের একান্ত বৈঠকে সব্যসাচী ছিলেন কি না জানা যায়নি। সূত্রের খবর, ২০২১-এর লক্ষ্যে দলের নয়া রাজ্য কমিটি গঠন হয়েছে বিজেপির। সেখানে মুকুল রায়ের হাত ধরে পদ্ম শিবিরে আসা অনেকেই গুরুত্বপূর্ণ পদ পেয়েছেন। নয়া রাজ্য কমিটি কী রকম কাজ করছে সেটা নিয়েও দুজনের কথা হয়েছে বলে খবর।




মুকুল রায় কেন্দ্রীয় মন্ত্রী হচ্ছেন বলে বিজেপি দলের অন্দরে তো বটেই রাজনৈতিক মহলেও জল্পনা তুঙ্গে। কয়েকদিন আগে এ বিষয়ে রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে সাংবাদিকরা জিজ্ঞাস করলে, তিনি না বা হ্যাঁ, কিছুই বলেননি। ফলে জল্পনা আরও বেড়েছে। এরই মাঝে দিল্লিতে অমিত শাহর সঙ্গে মুকুল রায়ের বৈঠক সেই জল্পনা আরও বাড়িয়েছে। সূত্রের খবর, বৈঠকে কেন্দ্রীয় মন্ত্রীর বিষয়টি নিয়ে দুপক্ষের কথা হয়েছে। তবে এ বিষয়ে দলের তরফে কেউ মুখ খোলেনি। যদিও রাজনৈতিক মহল মনে করছে, শুধু মুকুল রায়ের সঙ্গে অমিত শাহর বৈঠক যথেষ্ট তাৎপর্যপূর্ণ।






এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : Googlenews




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন