করোনা আতঙ্ক! ইংল্যান্ডে টেস্ট সিরিজ খেলতে যেতে রাজি নন ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার



করোনা আতঙ্ক! ইংল্যান্ডে টেস্ট সিরিজ খেলতে যেতে রাজি নন ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার




স্পোর্টস ডেস্ক : করোনা সংক্রমণের জের। ইংল্যান্ডে টেস্ট সিরিজ খেলতে যেতে রাজি নন ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার। ড্যারেন ব্র্যাভো, শিমরন হেটমায়ার ও কেমো পল আগামী মাসে ইংল্যান্ড টেস্ট সিরিজ খেলতে যেতে রাজি হননি। ফলে তিন ক্রিকেটারকে বাদ দিয়ে ১৪ জনের দল ঘোষণা করল ওয়েস্ট ইন্ডিজ। ৯ জুন ইংল্যান্ড পাড়ি দেবে ওয়েস্ট ইন্ডিজ দল। কোয়ারেন্টাইনের নিয়ম মেনে সেখানেই হোটেলে থাকবে গোটা দল। তারপর অনুশীলন শুরু হবে। ৪ জুলাই সিরিজের প্রথম টেস্ট। আগেই ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে বলা হয়েছিল করোনা সংক্রমনের জেরে কোনও ক্রিকেটার সিরিজে যেতে না চাইলে তাঁকে জোর করা হবে না। ১৪ জনের দলের অধিনায়ক জেসন হোল্ডার।





মঙ্গলবার ইসিবি তরফে সিরিজের দিনক্ষণ চূড়ান্ত ঘোষণা করা হয়। হ্যাম্পশায়ারে প্রথম টেস্ট ম্যাচ খেলা হবে ৮ জুলাই থেকে। পরের দুটি ম্যাচ ওল্ড ট্রাফোর্ডে অনুষ্ঠিত হবে। ১৬ জুলাই দ্বিতীয় টেস্ট এবং ২৪ জুলাই থেকে সিরিজের শেষ টেস্ট ম্যাচ খেলা হবে। দর্শকশূন্য মাঠে এই তিনটি ম্যাচ আয়োজিত হবে। বায়ো-সুরক্ষিত হওয়ার কারণে এই দুই জায়গাকে টেস্ট ম্যাচের জন্য নির্বাচিত করা হয়েছে।




ম্যাচ চলাকালীন সামাজিক দূরত্ব বজায় রাখতে ক্রিকেটারদের। বলে থুতু বা লালা লাগানো যাবেনা। আম্পায়ার বা দলের সতীর্থদের হাতে টুপি, সোয়েটার জাতীয় কোনও সরঞ্জাম দেওয়া যাবে না। আইসিসির নয়া গাইডলাইন মেনে টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে।














এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়ার ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।





(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন