বিরুষ্কার ডিভোর্স গুজব, চাঞ্চল্য স্যোশাল মিডিয়ায়

বিরুষ্কার ডিভোর্স গুজব, চাঞ্চল্য স্যোশাল মিডিয়ায়

স্পোর্টস ডেস্ক: বিরাট ও অনুষ্কার বিবাহবিচ্ছেদের গুজবে কেঁপে উঠল সোশ্যাল মিডিয়া। শুক্রবার রাত থেকে সোশ্যাল মিডিয়ায় #VirushkaDivorce ট্রেন্ড ছড়াতে শুরু করে আচমকাই। অনেকেই কিছু না জেনে, না বুঝে স্রোতে গা ভাসাতে শুরু করেন। এই পোস্ট শুক্রবার রাত থেকে শনিবার সারাদিন ভাইরাল হতে থাকে। আচমকা কেন এমন গুজব ছড়াতে শুরু করল! তা অবশ্য জানা যায়নি। উল্লেখ্য ''তুমি প্লিজ অনুষ্কাকে ডিভোর্স দিয়ে দাও।'' ওয়েব সিরিজ পাতাললোক দেখার পর বিরাট কোহলির কাছে এমনই দাবি জানিয়ে ছিলেন উত্তরপ্রদেশের লোনির বিজেপি বিধায়ক নন্দকিশোর গুরজার। বিজেপি বিধায়ক অনুষ্কা শর্মার নামে পুলিসে অভিযোগ দায়ের করেছিলেন। লকডাউনে পাতাললোক হইচই ফেলেছিল। বিতর্কও সৃষ্টি হয়েছিল অনুষ্কা শর্মা প্রযোজিত এই ওয়েব সিরিজকে কেন্দ্র করে। অনুমতি না নিয়েই তাঁর ছবি দেখানো হয়েছে ওয়েব সিরিজে। এমনই অভিযোগ করেছিলেন তিনি। তিনি আরও দাবি করেছিলেন, এই ওয়েব সিরিজে মাত্রাতিরিক্তি হিংসা দেখানো হয়েছে। তবে সবশেষে বিজেপি বিধায়কের বিরাটের কাছে অদ্ভুত দাবি ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছিল। 

আর এবার বিরাট ও অনুষ্কার বিবাহবিচ্ছেদের গুজবে কেঁপে উঠল সোশ্যাল মিডিয়া। কোহলি ও অনুষ্কার পার্টনারশিপ বেশ শক্তপোক্ত। সেটা তাঁদের শরীরী ভাষা দেখলেও বোঝা যায়। আর তাঁদের সম্পর্কে চিড় খাওয়ার কোনও সম্ভাবনাই তৈরি হয়নি। কিন্তু কেউ একজন সোশ্যাল মিডিয়ায় এই ভুয়া ট্রেন্ড ছড়াতে শুরু করেন। তার পরই এই ট্রেন্ড ভাইরাল হতে শুরু করে।




এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়ার ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন