আচমকা এশিয়া কাপের আয়োজক ঘোষণা, ক্ষুব্ধ বিসিসিআই 

আচমকা এশিয়া কাপের আয়োজক ঘোষণা, ক্ষুব্ধ বিসিসিআই

স্পোর্টস ডেস্ক:পাকিস্তানে যে এশিয়া কাপ হচ্ছে না, তা আগেই জানানো হয়েছিল। সেক্ষেত্রে কোথায় হবে টুর্নামেন্ট, তা ঠিক করতে গত সপ্তাহে বৈঠক ডেকেছিল এশিয়ান ক্রিকেট কাউন্সিল বা এসিসি। টেলি কনফারেন্সিংয়ের মাধ্যমে এশিয়ার সব ক্রিকেট খেলিয়ে দেশের প্রতিনিধিরা তাতে অংশ নিয়েছিলেন। যদিও এশিয়া কাপ নিয়ে কোনও চূড়ান্ত সিদ্ধান্ত ওই বৈঠকে হয়নি। ইতিমধ্যে আচমকাই এশিয়া কাপের আয়োজক দেশ নির্বাচন করে ফেলে এসিসি। পাকিস্তান ক্রিকেট বোর্ড বা পিসিবি-কে অবগত করে শ্রীলঙ্কাকে এই দায়িত্ব দেওয়া হয়। এই ইস্যুতে শ্রীলঙ্কা ও পাকিস্তানের ক্রিকেট বোর্ডের মধ্যে আলোচনা হয়েছে বলেও খবর।

করোনা ভাইরাসের আবহে কোনও আলোচনা না করেই এশিয়া কাপের আয়োজক দেশ নির্বাচন নিয়ে কড়া প্রতিক্রিয়া দিল ক্ষুব্ধ বিসিসিআই। এমন হুট করে সিদ্ধান্ত নেওয়ার মানে কি, এশিয়ান ক্রিকেট কাউন্সিল বা এসিসি-কে সে প্রশ্নও করেছে সৌরভ গঙ্গোপাধ্যায় শিবির। সৌরভ গঙ্গোপাধ্যায় শিবিরের বক্তব্য, বৈঠক যখন কোনও সিদ্ধান্তে পৌঁছনো যায়নি, তখন এ ব্যাপারে ফের আলোচনায় বসা উচিত ছিল। সব দেশের সম্মতি না নিয়ে কেন এমন সিদ্ধান্ত নিল এশিয়ান ক্রিকেট কাউন্সিল, প্রশ্ন তুলেছে বিসিসিআই।




এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন