আইপিএল-এর জন্য এশিয়া কাপ বাতিল নয়, জানাল পাকিস্তান



আইপিএল-এর জন্য এশিয়া কাপ বাতিল নয়, জানাল পাকিস্তান




স্পোর্টস ডেস্ক:আইপিএল-কে জায়গা দিতে এশিয়া কাপের সূচিতে বদল কিংবা টুর্নামেন্ট বন্ধ করে দেওয়া কোনও প্রশ্নই ওঠে না বলে সাফ জানিয়ে দিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। হয় শ্রীলঙ্কা নয় সৌদি আরবে এশিয়া কাপ হবে বলে দাবি করেছে পিসিবি-র সিইও ওয়াসিম খান। যদিও টুর্নামেন্টের আয়োজক নির্বাচন নিয়ে এক তরফা এশিয়ান ক্রিকেট কাউন্সিলকে দু-কথা শোনাতে ছাড়েনি বিসিসিআই।বিশ্বের ২১৩টি দেশে প্রভাব বিস্তার করেছে করোনা ভাইরাস। পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত এশিয়া কাপ আয়োজন করা সম্ভব নয় বলে জানিয়ে দিয়েছে এসিসি। সেক্ষেত্র সেপ্টেম্বর কিংবা নভেম্বরে হতে পারে এই টুর্নামেন্ট। এশিয়া কাপ ইস্যুতে এবার বিসিসিআই-কে পাল্টা দেওয়ার চেষ্টা করল পাকিস্তান ক্রিকেট বোর্ড বা পিসিবি। সংস্থার সিইও ওয়াসিম খান কড়া ভাবে জানিয়েছেন, এশিয়া কাপ হলে হয় শ্রীলঙ্কা নয় সৌদি আরবে হবে। আর আইপিএলের জন্য এশিয়া কাপের সূচি বদল কিংবা টুর্নামেন্ট বন্ধ করে দেওয়া বরদাস্ত করা হবে না বলেও জানিয়েছেন খান।




প্রথমে ঠিক ছিল, এ বছরের এশিয়া কাপ হবে পাকিস্তানে। কিন্তু ভারতের আপত্তিতে সেই সিদ্ধান্ত পুনর্বিবেচনা করে এশিয়ান ক্রিকেট কাউন্সিল। টুর্নামেন্টের আয়োজক দেশ নির্বাচন নিয়ে সব দেশের বৈঠকেও এ ব্যাপারে কোনও সিদ্ধান্তে পৌঁছনো যায়নি। তবে যা খবর, তাতে শ্রীলঙ্কা কিংবা সৌদি আরবে এশিয়া কাপ হতে পারে। এ ব্যাপারে প্রাথমিক সিদ্ধান্ত নাকি নিয়েও ফেলেছে এসিসি।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : Open




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন