চিত্রনাট্যে এবার থেকে বাদ চুম্বন ও ঘনিষ্ঠ দৃশ্য ! 



চিত্রনাট্যে এবার থেকে বাদ চুম্বন ও ঘনিষ্ঠ দৃশ্য !




এন্টারটেনমেন্ট ডেস্ক:সিনেমা সিরিয়ালের শুটিং নিয়ে থাকলো মতপার্থক্য - 


 কী ভাবে হবে  সিরিয়াল, সিনেমার শ্যুটিং? কবে থেকেই বা টলিপাড়ায় শুটিং শুরু হবে? শ্যুটিং সংক্রান্ত গাইডলাইন ঠিক করতেই মঙ্গলবার টেকনিশিয়ান স্টুডিওতে বৈঠকে বসেছিল ফেডারেশন, আর্টিস্টস ফোরাম, টেলিভিশন প্রযোজকদের সংস্থা ডব্লিউ এ টি পি, বাংলা বিনোদন চ্যানেলের প্রতিনিধিরা এবং ইমপা। সিনেমা ও ওয়েবের শ্যুটিং নিয়ে আলোচনা না হওয়ায়  মাঝপথেই বেরিয়ে যান  ইমপার সভাপতি পিয়া সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়, সুপর্ণকান্তি করাটি ও ঋতব্রত ভট্টাচার্য। তবে টেলিভিশন বা ধারাবাহিকের শ্যুটিংয়ের ক্ষেত্রে এ দিনের বৈঠকে বেশ কিছু সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ৩ ঘণ্টা ধরে বৈঠকে বেশকিছু সিদ্ধান্তে একমত হলেও কিছু বিষয় নিয়ে এখনও মতপার্থক্য রয়েছে কর্মকর্তাদের।করোনার কারণে আপাতত কোনও ঘনিষ্ঠ দৃশ্যের শ্যুটিং হবে না । চুম্বন ও ঘনিষ্ঠ দৃশ্য বাদ রাখায় প্রত্যেকে একমত হয়েছেন। শিশুদের নিয়ে শ্যুটিং হবে কি না সিদ্ধান্ত হয়নি, বয়স্কদের নিয়ে শ্যুটিং হবে কি না সে ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। 





আর্টিস্টস ফোরামের তরফ থেকে জানতে চাওয়া হয়েছিল আর্টিস্টরা শ্যুটিং করতে গিয়ে সংক্রমিত হলে কী হবে? তাই তাঁরা স্বাস্থ্যবীমার দাবি করেছেন, করোনায় মৃত্যু হলে কে দেবে ক্ষতিপূরণ? সেই প্রশ্নও তুলেছেন তাঁরা। ক্ষতিপূরণ নিয়ে বৈঠকে আলোচনা হলেও  সবপক্ষ একমত  হয়নি। ফেডারেশনের সভাপতি স্বরূপ বিশ্বাস জানিয়েছেন যে,  রেড জোনে কোনও শ্যুটিং হবে না । শ্যুটিংয়ের প্রথম দিনে চিকিৎসক থাকবেন এবং প্রতিদিন থার্মাল গান নিয়ে পরীক্ষা হবে। মাস্ক পরা বাধ্যতামূলক।  একমাত্র  অভিনেতা অভিনেত্রীরা শ্যুটিং চলাকালীন মাস্ক ছাড়া থাকতে পারেন, বাকিটা সময় তাঁদেরকেও মাস্ক পরে থাকতে হবে। কস্টিউম বা মেক আপের ক্ষেত্রেও কিছু নির্দেশিকা তৈরি করা নিয়ে আলোচনা হয়েছে। এবার দেখার এতো শর্তসাপেক্ষে  শুটিং শুরু করা সম্ভব কিনা !!






এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়ার ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।





(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন