এই লকডাউনের মধ্যে আবার বাড়ল গ্যাসের দাম, সোনা, রুপার দামে বেশ কিছুটা কমলো।






এই লকডাউনের মধ্যে আবার বাড়ল গ্যাসের দাম, সোনা, রুপার দামে বেশ কিছুটা কমলো।





এই লকডাউনের মধ্যে আবার বাড়ল গ্যাসের দাম, সোনা, রুপার দামে বেশ কিছুটা কমলো।






অমিয় ঘোষ :- করোনা মহামারির জেরে চলছে লকডাউন ।অর্থনৈতিক সংকটের মুখে সারা বিশ্ব।লকডাউনের জন্য হাজার হাজার কোটি টাকার ক্ষতি বিশ্ব অর্থনীতি বাজারে।এর পরবর্তীকালে কী যে ভয়াবহ অবস্থা হবে চাকরি ব্যবসা সবাই ক্ষেত্রেই তা বলাই বাহুল্য। ব্যবসা পুরোপুরি মুখ থুবড়ে পড়েছে,চাকরির বাজার সংকট,দেশের অর্থনীতি মুখ থুবড়ে পড়ছে তা বলার অবকাশ রাখে না।এই অবস্থায় যাদের বিয়ে হওয়ার কথা ছিল, তাদের অনেকেরই  বিয়ে পিছিয়ে গেছে।


শুধুমাত্র বিয়ের গয়না বিক্রির জন্য অনেক বড় বড় স্বর্ণ ব্যবসায়ীরা অরেঞ্জ ও গ্রীন জোনে সোনার দোকান খোলার অনুমতি পেয়েছে এছাড়া ক্ষুদ্র ক্ষুদ্র ব্যবসায়ীরাও পুলিশের অনুমতি নিয়ে দোকান খুলছে। এই অর্থনৈতিক মন্দার বাজারে সোনার দাম আবার কমানো হলো। ২২ ও ২৪ ক্যারেট দুইধরনের সোনারই দাম কমেছে।


স্বর্ণ প্রিয় মানুষের কাছে তা খুব আনন্দের,যদিও এই পরিস্থিতিতে সেই আনন্দের রেশ কিছু হলেও কম।এর আগে টানা তিনদিন দাম বাড়ল সোনার।


কলকাতায় আজ ২২ ক্যারট সোনার দাম হয়েছে ১গ্রামের দাম ৪৬০২ টাকা , ৮ গ্রামের দাম ৩৬৮১৬ টাকা, ১০ গ্রামের দাম ৪৬০২০ টাকা, ১০০ গ্রামের দাম ৪৬০২০০টাকা ।আবার ২৪ ক্যারট সোনার ১ গ্রামের দাম ৪৭০২ টাকা, ৮ গ্রামের দাম ৩৭৬১৬ টাকা, ১০ গ্রামের দাম ৪৭০২০ টাকা, ১০০ গ্রামের দাম ৪৭০২০০ টাকা বর্তমানে সব ব্যবসায়ী পড়েছে সংকটে, কেনা বেচা বন্ধ,রোজগার বন্ধ হয়ে গেছে বলেই চলে। তাই সোনার দাম কিছুটা বেড়েছে তবুও কিছু কেনাবেচা হবে বলেই মনে করছেন স্বর্ণ ব্যবসায়ীরা।


বর্তমানে রুপোর দামও অনেকটা চোখে পরার মত লেগেছে – দেখে নিন আজকের দাম


আজ ১ গ্রাম রুপোর দাম – ৫০.১২ টাকা, ৮ গ্রাম রুপোর দাম – ৪০০.৯৬ টাকা, ১০ গ্রাম রুপোর দাম – ৫০১.২০ টাকা,১০০ গ্রামের দাম – ৫০১২ টাকা, ১ কেজি রুপোর দাম – ৫০১২০ টাকা।


আজকে রান্নার গাসের দাম-৬১৬.০০ টাকা




   শহর              আজকের দাম


নতুন দিল্লি    ₹581.50


মুম্বাই।          ₹552.00


গুরগান      ₹587.00


বেঙ্গালুরু      ₹584.50


চন্ডীগর      ₹596.00


জয়পুর      ₹658.00


পাটনা        ₹613.50


কলকাতা    ₹614.50


চেন্নাই        ₹601.50


নৌদা         ₹577


ভুবেনশ্বর    ₹623.00


হায়দ্রাবাদ    ₹636.50


লখনৌ       ₹616.50


ত্রিবান্তপুরম    ₹580.00





এখন বাংলা - খবরে থাকুন সবসময়


এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source Open




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।



নবীনতর পূর্বতন