দিন্দা ছাড়াও বাংলার বোলিং ঈর্ষণীয়, দিন্দাকে কড়া জবাব অরুণলালের

দিন্দা ছাড়াও বাংলার বোলিং ঈর্ষণীয়, দিন্দাকে কড়া জবাব অরুণলালের

নিজস্ব সংবাদদাতা, স্পোর্টস ডেস্ক: গত মরশুমে বাংলার বোলিং কোচ রণদেব বসুর সঙ্গে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েছিলেন তিনি। এরপরই শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বাংলা দল থেকে তাঁকে বাদ পড়তে হয়। ক্ষমা না চাওয়ায় আর বাংলা দলেও ফিরতে পারেননি দিন্দা। সিএবিও ক্ষুব্ধ হয় দিন্দার আচরণে। তাই বাংলা ছেড়ে ভিন রাজ্যের হয়ে খেলতে যাচ্ছেন অশোক দিন্দা। গোয়া কিংবা ছত্রিশগড়ের হয়ে খেলতে দেখা যেতে পারে বর্ষীয়ান এই ক্রিকেটারকে। পুরো ঘটনার জন্য ঘনিষ্ঠ মহলে রণদেব বসুকেই দায়ী করছেন অশোক দিন্দা। বাংলার কোচ অরুণ লালের সাফ জবাব, "বড় ক্রিকেটার হলেই হয় না। সবার আগে ডিসিপ্লিন হতে হবে। টিমম্যান না হলে তার দলে কোনও জায়গা নেই। দলের বোলিং কোচের সঙ্গে ও যা আচরণ করেছে তা মেনে নেওয়া যায় না। ওরকম আচরণের পরেও দিন্দা ক্ষমা চায়নি। দিন্দাকে ছাড়া রঞ্জিতে আমার দলের বোলাররা যা পারফর্ম করেছে তা ঈর্ষণীয়। দিন্দা যেখানেই খেলতে যাক, ওর জন্য শুভ কামনা রইল।"

উল্লেখ্য অশোক দিন্দা দল থেকে বাদ পড়ার পরেও, রঞ্জির গত মরসুমে স্বমহিমায় দাপট দেখিয়েছেন বাংলার ফাস্ট বোলাররা। আকাশদীপ, মুকেশ কুমার, ইশান পোড়েল, নীলকন্ঠ দাসের বিধ্বংসী বোলিং এ ভর করে রঞ্জির ফাইনালে উঠেছিল অভিমন্যু ঈশ্বরণের দল। অল্পের জন্য রঞ্জি জয়ের স্বপ্ন অধরা থেকে গেলেও, ভারত সেরার তকমা পেয়েছে বাংলার বোলিং লাইন। তাই দিন্দা ভিন রাজ্যে পাড়ি দিলেও, পরবর্তী মরসুমের জন্য যথেষ্ট আত্মবিশ্বাসী বাংলার কোচ অরুণলাল।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন