জগন্নাথের রথযাত্রায় দেশবাসীকে শুভেচ্ছা মোদীর, করলেন সুস্বাস্থ্যের প্রার্থনা





জগন্নাথের রথযাত্রায় দেশবাসীকে শুভেচ্ছা মোদীর, করলেন সুস্বাস্থ্যের প্রার্থনা







নিউজ ডেস্ক: মঙ্গলবারে করোনা আবহে রথযাত্রা। দেশবাসীকে রথের শুভেচ্ছা জানালেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দেশবাসীকে রথযাত্রার শুভেচ্ছা জানালেন তিনি।




দেশবাসীকে শুভেচ্ছা বার্তায় মোদী বলেন, “আমি প্রার্থনা করি শ্রদ্ধা ও নিষ্ঠার দ্বারা ভরা এই যাত্রা দেশবাসীর জীবনে যেন সুখ, সমৃদ্ধি, সৌভাগ্য এবং স্বাস্থ্য নিয়ে আসে।”




উল্লেখ্য, দীর্ঘ টালবাহনার পরে সোমবার রথের অনুমোদন দিয়েছে সুপ্রিম কোর্ট। শর্ত সাপেক্ষে রথযাত্রার অনুমোদন দেওয়া হয়। এরপরই পুরী বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়।




পুরীর এই রথযাত্রাকে বহু জমায়েতের আশঙ্কা করে সুপ্রিম কোর্ট। করোনা পরিস্থিতিতে এই জমায়েত আরও বিপদজনক হতে পারে। সেই কারণে এই বছর রথযাত্রার উপর স্থগিতাদেশ দিয়ে দেয় সর্বোচ্চ আদালত। আদালতের এহেন নির্দেশকে চ্যালেঞ্জ করে ২০টির বেশি পিটিশন দাখিল হয়েছিল৷ এরপরে জানানো হয় শর্ত মেনে হবে রথযাত্রা।




অন্যদিকে হু জানিয়েছে, বিশ্বের বেশ কিছু দেশ করোনা ভাইরা মোকাবিলার ক্ষেত্রে সফল হওয়ার পরেও দেখা গেছে, ধর্মীয় ঘটনাবলী ও অন্য সমাবেশের কারণে করোনার সংক্রমণ ঘটছে।




উল্লেখ্য, ভারতে দিল্লিতে তবলিঘি জমায়েত থেকেই সারা দেশে করোনা ছড়িয়ে পড়েছিল বলে মনে করেন অনেকে। করোনার সংক্রমণ রুখতে লকডাউনের শুরু থেকেই সমস্ত ধর্মীয় প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছিল দর্শনার্থীদের জন্য। জুন মাসের ৮ তারিখ থেকে ধীরে ধীরে সব খুলেছে





এখন বাংলা - খবরে থাকুন সবসময়




এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।


Source : Googlenews




(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)




আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।


নবীনতর পূর্বতন