ইংল্যান্ড সফরে যাওয়ার আগেই, ৩ পাক ক্রিকেটার করোনা আক্রান্ত

ইংল্যান্ড সফরে যাওয়ার আগেই, ৩ পাক ক্রিকেটার করোনা আক্রান্ত

নিজস্ব সংবাদদাতা, স্পোর্টস ডেস্ক: আগামী রবিবার ইংল্যান্ড উড়ে যাবে পাকিস্তান দল। তার আগে রবিবার রাওয়ালপিন্ডিতে ক্রিকেটারদের করোনা-পরীক্ষা করা হয়েছিল। আর তাতেই দেখা গেছে পাকিস্তান দলের তিন ক্রিকেটারের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। সোমবার এক বিবৃতিতে পাকিস্তান ক্রিকেট বোর্ড জানিয়েছে, দলের তিন ক্রিকেটার শাদাব খান,  হ্যারিস রৌফ এবং হায়দার আলির শরীরে করোনা ভাইরাস পজিটিভ ধরা পড়েছে। তাঁদের কোয়ারান্টাইনে পাঠানো হয়েছে। পিসিবি আরও বলেছে, “করোনা আক্রান্ত হলে যে উপসর্গ দেখা যায়, তা এই তিন ক্রিকেটারের মধ্যে দেখা যায়নি। পিসিবি-র মেডিক্যাল প্যানেল এদের সঙ্গে যোগাযোগ রেখেছে এবং নিভৃতবাসে যাওয়ার পরামর্শ দিয়েছে।” 

যে তিনজনের করোনা ধরা পড়েছে, তাঁদের মধ্যে শাদাব খানই এখন পাকিস্তান ক্রিকেটে পরিচিত নাম। হ্যারিস দেশের হয়ে মাত্র দুটি টি-টোয়েন্টি ম্যাচে খেলেছেন। হায়দার আলি এই প্রথম বার জাতীয় দলে ডাক পেলেন। কিন্তু তিন ক্রিকেটারের করোনা সংক্রমণ তুলে দিয়েছে নতুন প্রশ্ন। দলের বাকিরা কি এই ভাইরাসের হাত থেকে নিজেদের রক্ষা করতে পেরেছেন? পিসিবি জানিয়েছে, দলের অন্য দুই ক্রিকেটার ইমাদ ওয়াসিম এবং উসমান শিনওয়ারির করোনা পরীক্ষা হয়েছিল রাওয়ালপিন্ডিতে। সেই রিপোর্ট নেগেটিভ এসেছে। দলের অভিজ্ঞ ক্রিকেটার শোয়েব মালিক এবং বোলিং কোচ ওয়াকার ইউনিসের করোনা-পরীক্ষা হয়েছে যথাক্রমে লাহৌর এবং পেশোয়ারে। তাঁদের পরীক্ষার ফল বোর্ডের হাতে এলে ছবিটা স্পষ্ট হবে।





এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন