BreakingNews: করোনা আক্রান্ত অশোক ভট্টাচার্য

BreakingNews: করোনা আক্রান্ত অশোক ভট্টাচার্য

নিউজ ডেস্ক, শিলিগুড়ি: করোনা আক্রান্ত প্রাক্তন নগরোন্নয়ন মন্ত্রী তথা শিলিগুড়ির কর্পোরেশনের প্রশাসক অশোক ভট্টাচার্য। মঙ্গলবার রাতে তাঁর লালরসের নমুনা পাঠানো হয়েছিল। বুধবার সকালে সেই রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা যাচ্ছে। অর্থাৎ তিনি করোনা আক্রান্ত।

জানা গিয়েছে, গত কয়েকদিন ধরে অসুস্থ বোধ করছিলেন। শরীরে তাঁর করোনার সমস্ত উপসর্গ ছিল। অর্থাৎ শরীরে জ্বর ছিল। এমনকি শ্বাসকষ্টও ছিল বলে জানা যায়। গত ১৪ জুন তাঁর প্রথম করোনার পরীক্ষা করা হয়। কিন্তু সেই রিপোর্ট নেগেটিভ আসে। এরপর মঙ্গলবার তিনি আরও অসুস্থ বোধ করেন। অবস্থার অবনতি হতে থাকে। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে নিয়ে যাওয়ার পথে ফের একবার নমুনা পরীক্ষার জন্যে পাঠানো হয়। সেই রিপোর্টও নেগেটিভ আসে বলে খবর। কিন্তু ক্রমশ বাম আমলের প্রাক্তন মন্ত্রীর শারীরিক অবস্থা খারাপ হতে থাকে। জানা যাচ্ছে, ফের একবার রাতে নমুনা পাঠানো হয়। উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে পাঠানো হয় নমুনা। এরপর সেই রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানা যাচ্ছে। কিন্তু গত দুবার কেন করোনার রিপোর্ট নেগেটিভ এল তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এমনকি পরীক্ষা ঠিক মতো কয়রা হচ্ছে না বলেও অভিযোগ বাম নেতৃত্বের।

জানা যাচ্ছে, ইতিমধ্যে শিলিগুড়ির প্রশাসক অশোকবাবুকে কোভিড হাসপাতালে রাখা হয়েছে। প্রতি মুহূর্তে তাঁর শারীরিক অবস্থার উপর নজর রাখছেন ডাক্তাররা। অন্যদিকে, অশোকবাবুর সংস্পর্শে আসা সবাইকে ইতিমধ্যে কোয়ারেন্টাইনে রাখার ব্যবস্থা করা হচ্ছে। প্রয়োজনে কাছাকাছি যাওয়া সমস্ত নেতা-কর্মীরও লালারস পরীক্ষা করা হবে বলে খবর।

এই খবরে উত্তরবঙ্গের বাম তথা সব রাজনৈতিক মহলেই চাঞ্চল্য ছড়িয়েছে। সেই সঙ্গে সিপিআই (এম) রাজ্যস্তরেও সবাই চিন্তিত। বর্ষীয়ান অশোকবাবু শিলিগুড়ির বিধায়ক। সিপিআই(এম) দার্জিলিং জেলা কমিটির তরফে জানানো হয়েছে, ৭২ বছর বয়সী অশোকবাবু কয়েকদিন ধরেই শ্বাসকষ্টে ভূগছেন। সন্দেহ হওয়ায় তিনি ও তাঁর স্ত্রীর করোনা পরীক্ষা করা হয়। প্রথম দুটি রিপোর্ট নেগেটিভ আসে। বুধবারের রিপোর্টে অশোক ভট্টাচার্য করোনা রোগী হিসেবে চিহ্নিত হয়েছেন।

এদিকে অশোকবাবু করোনা আক্রান্ত হওয়ার সংবাদে শিলিগুড়ি সহ দার্জিলিং জেলা বামফ্রন্ট চিন্তায়। কারণ, তাঁরই নেতৃত্বে করোনা ত্রাণ কাজ চলছে উত্তরবঙ্গের রাজধানীতে। সম্প্রতি শিলিগুড়ি পুর নিগমের কার্যকাল মেয়াদ শেষ হয়। নিয়মানুসারে বিদায়ী মেয়র অশোক ভট্টাচার্যকেই প্রশাসক নিয়োগ করে রাজ্য সরকার। তবে এই প্রশাসক নিয়োগ ঘিরে তৃণমূল কংগ্রেস সরকারে সঙ্গে অশোকবাবুর সংঘাত তীব্র হয়। শেষে অবস্থান পাল্টায় সরকার।




এখন বাংলা - খবরে থাকুন সবসময়
এখন বাংলা, পশ্চিমবঙ্গের একমাত্র নির্ভীক পোর্টাল। আমরা আমাদের পাঠকদের কে সর্বদা সত্য খবর দিতে বধ্য পরিকর। স্থানীয়, রাজ্য, দেশ, দুনিয়া ও বিভিন্ন ধরনের খবর জানতে চোখ রাখুন এখন বাংলা ওয়েবসাইটে।
Source Open

(স্বভাবতই আপনি আপনার এলাকার নানান ঘটনার সাক্ষী, দেরি না করে শেয়ার করুন আমাদের সাথে।  ঘটনার বিবরণ দিন, ছবি এবং ভিডিয়ো থাকলে দিতে পারেন আমাদের ইমেলে , ekhonbanglaofficial@gmail.com ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

আমাদের ওয়েবসাইটে যদি কোন রকম বিজ্ঞাপন দিতে চান তবে যোগাযোগ করুন  9476288780 এই নম্বরে, ধন্যবাদ।
নবীনতর পূর্বতন